Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার জামায়াত-বিএনপি নিয়ে কথা বলে রাজনীতির মাঠে মুরাদ

এবার জামায়াত-বিএনপি নিয়ে কথা বলে রাজনীতির মাঠে মুরাদ

ডা. মুরাদ( Murad ) হাসান একজন বাংলাদেশের( Bangladesh ) একজন আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাবেক প্রতিমন্ত্রী। তিনি পেশায় একজন ডাক্তার ছিলেন। বাংলাদেশের( Bangladesh ) বর্তমান উন্নয়নের সাফল্য সমগ্র বিশ্ব জুড়ে তবে অনেকেই এই উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে চায়। যারা এই উন্নয়নের সমালোচক তারা দেশ ও দলের শত্রু। এদের খুঁজে বের করতে তিনি বদ্ধপরিকর এমনটাই বলেন সাবেক জামালপুর ৪ আসনের এমপি ডা: মুরাদ( Murad ) হাসান।

আওয়ামী লীগ( League ) জনগণের স্বপ্ন ও প্রতিশ্রুতি পূরণের জন্য রাজনীতি করে। সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে তা আরও একবার প্রমাণিত হলো। জামালপুরের( Jamalpur ) সরিষাবাড়ীতে বুধবার বিকেলে পৌর এলাকার শিমলাবাজার বাসস্ট্যান্ডে( Shimlabazar bus stand ) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুরাদ( Murad ) হাসান এসব কথা বলেন। তিনি আরও বলেন, “যারা শেখ হাসিনার( Sheikh Hasina ) উন্নয়নে বিশ্বাস করে না তারা স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপির সহযোগী।

জামায়াত-বিএনপি উন্নয়ন বোঝে না। তারা মানুষকে আগুনে পু’ড়িয়ে ফেলতে পারে। যারা দেশবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হবে তাদের আমিই প্রথম প্রতিরোধ করব। দলের নেতা-কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টির জন্য একটি চক্র সক্রিয়ভাবে কাজ করছে বলে দাবি করেন তিনি। আমরা দলের মধ্যেই এই মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে লড়াই করব। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গিয়াস উদ্দিন( Uddin ) পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন( Monir Uddin )( Uddin ), পুলিশ( police ) পরিদর্শক মীর রকিবুল হক( Mir Rakibul Haque ), বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ আলী( MA Latif Ali ) প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন( Mofazzal Hossain ), সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ( Abdul Majid ), তারাকান্দি পুলিশ( police ) তদন্ত কেন্দ্রের( Tarakandi Police Investigation Center ) উপ-পরিদর্শক আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল( Sakhawatul Alam Mukul ), আব্দুল হক তরফদার( Abdul Haq Tarafdar ) প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উল্লেখ্য, বাংলাদেশের( Bangladesh ) উন্নয়ন এখন সমগ্র দেশব্যাপি ব্যাপক সারা জাগিয়ে তুলেছে এমন বর্ননায় ডা: মুরাদ( Murad ) বলেন, যারা এই উন্নয়নের সমালোচনায় পঞ্চমুখ, তারা স্বাধীনতা বিরোধী এবং দেশের শত্রূ। এই শত্রূ আমাদের দেশের নয় আমাদের দলের ভিতরেও বিদ্যমান এমন মন্তব্য করে তিনি বলেন এই সকল দেশের ও দলের ভিতরে বিদ্যমান থাকা শত্রকে খুজে বের করতে হবে। আর এই সকল শত্রুদের বিরুদ্ধে ডা. মুরাদ( Murad ) নিজেই সবার আগে মোকাবেলা করার আশা ব্যাক্ত করে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *