Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকার হঠাতে অঙ্গীকার করে দাবি তুললেন আফরোজা আব্বাস

সরকার হঠাতে অঙ্গীকার করে দাবি তুললেন আফরোজা আব্বাস

নির্বাচন কমিটি আইন মেনে হলেও এখনও ক্ষোভ প্রকাশ করছে রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়বাদী দল। বিএনপি নেতাকর্মীরা জানান, নতুন সিইসি কমিশনার কারা হলেন, এটা নিয়ে আমাদের কোনো আগ্রহ নেই। আওয়ামী লীগ সরকার হিসেবে থাকলে এ দেশে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না। ২০১৪ সালের নির্বাচন বলুন, ২০১৮ সালের নির্বাচন বলুন স্থানীয় সরকার নির্বাচন বলুন সবগুলো নির্বাচনই প্রমাণ বহন করে আসছে যে, নির্বাচন কমিশন যেটাই এই সরকার গঠন করা হোক না কেন, সেই নির্বাচন কমিশন তাদের অনুগত হয়ে কাজ করবে কোনভাবেই নিরপেক্ষ হবে না।

সম্মেলনের উদ্বোধন করছেন ঠাকুরগাঁও জেলা মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস। শনিবার পৌর শহরের মির্জা রুহুল আমিন মিলনায়তনে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেন, আন্দোলনের মাধ্যমে সরকারকে হটাতে হবে। সরকারকে হটাতে প্রয়োজনে জীবন দিয়ে দেব। মির্জা রুহুলের ঠাকুরগাঁও জেলা মহিলা দলের সম্মেলনে তিনি এ কথা বলেন। শনিবার ঠাকুরগাঁও পৌর শহরের আমিন মিলনায়তনে মো.

সম্মেলনে আফরোজা আব্বাস বলেন, মুক্তিযুদ্ধের পর যতবার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে ততবারই গণতন্ত্রকে হত্যা করেছে। ভোটের অধিকার লঙ্ঘন করেছে। ১৩ বছর ধরে আমরা ভোটাধিকার থেকে বঞ্চিত। আমরা ফ্র্যাঞ্চাইজি ফিরে পেতে চাই। আমরা এই অবৈধ সরকারকে মানি না, এই সরকারের পতন চাই। এটা শুধু আমাদের দাবি নয়, এটা এখন গণদাবিতে পরিণত হয়েছে। এই সরকার যতদিন থাকবে ততদিন জনগণের ভোটের অধিকার থাকবে না। আমাদের স্বাধীনতা থাকবে না। বিনা ভোটে এই সরকারকে সরাতে প্রয়োজনে জীবন দিয়ে দেব। ঠাকুরগাঁও জেলা মহিলা দলের কমিটিতে ফারাতুন নাহারকে সভাপতি, নাজমা পারভীনকে সাধারণ সম্পাদক ও রুবিনা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। আফরোজা আব্বাস ছাড়াও সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার। , সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সুলতানুল ফেরদৌস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান প্রমুখ বক্তব্য রাখেন।

প্রথম অধিবেশন শেষে বিকেল চারটার দিকে ঠাকুরগাঁও জেলা মহিলা দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ পাঁচজনের নাম ঘোষণা করেন আফরোজা আব্বাস। ফোরাতুন নাহারকে চেয়ারম্যান, নাজমা পারভীনকে সাধারণ সম্পাদক ও রুবিনা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
পরিশেষে, নেত্রী আরও বলেন, পরিষ্কার ও নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন করতে হবে। বিগত বছরগুলোতে আওমীলীগ একেবারে গণতন্ত্রকে ধ্বংস করে ফেলেছে। আওয়ামীলীগ হঠাতে জীবন দিতে হলেও, আমরা সবসময় প্রস্তুত।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *