Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় থেকে আল্লাহর নিকট প্রার্থনা করছি: পরীমনি

মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় থেকে আল্লাহর নিকট প্রার্থনা করছি: পরীমনি

চিত্রনায়িকা পরীমনি, বর্তমান সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে আলোচনার বিষয়ে পরিনত হয়েছেন। তার অভিনয় জীবনে পথ চলা শুরু করেন মডেলিং ও নাটকের মধ্য দিয়ে। তিনি তার প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমহীন’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে দর্শকের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেন, তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন দর্শকের মাঝে। সাম্প্রতিক সময়ে ভক্তদের কাছে একটা জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। তার সোন্দর্য ও অভিনয়ে মুগ্ধ চলচ্চিত্র প্রেমিক ও দর্শকেরা।

ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের সবচেয়ে আলোচিত অভিনেত্রী পরীমনি। তার অভিনীত ‘মুখোশ’ ছবিটি মুক্তি পাবে আগামী ৪ মার্চ। ছবিটি প্রযোজনা করেছেন ইফতেখার শুভ। তার সহশিল্পীরা হলেন প্রশংসিত অভিনেতা মোশাররফ করিম এবং চলচ্চিত্র অভিনেতা রোশান।

তবে পরীমনি ও তার স্বামী মডেল-অভিনেতা শরিফুল রাজের এই মুহূর্তটির জন্য অপেক্ষা করাটাই সবচেয়ে আনন্দের ও প্রিয়। তারা তাদের প্রথম সন্তান আসার মতো খুশি হচ্ছেন মুখোশ চলচ্চিত্র আসার অপেক্ষায়।

রাজধানীর নিজ বাসায় স্বামী শরিফুল রাজের যত্নে পরীমনির সময় কাটছে। পরীও রাজের যত্ন এবং ভালবাসার জন্য খুব উত্সাহী।

পরী বলেন, সবকিছু ঠিক থাকলে আগস্টের শেষের দিকে বা সেপ্টেম্বরের যেকোনো দিন পরীর কোলে তার সন্তান এই পৃথিবীর আলো দেখতে পাবে বলে আশা করছেন। মাতৃত্বকালীন এই সময়টা তার কাছে ফেলে আসা সময়ের চেয়ে, সবচেয়ে সেরা মূল্যবান সময় ।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, আমি সুস্থ আছি, ভালো আছি। সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় আছি। আমি শুধু দোয়া করছি আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন।

মুক্তির অপেক্ষায় থাকা ‘মুখোশ’ ছবিতে একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে বলে জানিয়েছেন পরী।

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। চলতি বছরের ২২শে জানুয়ারি বিয়ে সম্পন্ন হয়। এদিকে পরীমনির পেজে ফলোয়ারের সংখ্যা এক কোটি ৫২ লাখের বেশি। দেশে-বিদেশে তার অনুসারীর সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে।

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমনি। সিনেমাটি শীঘ্রই একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

অভিনেত্রী পরীমনি ‘মুখোশ’ ছবির প্রথম ট্রেইলারটি কৌতূহল জাগিয়েছে দর্শকদের মনে। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অভিজ্ঞ তারকা মোশারফ করিম, পরীমনি ও রোশান, যা অনেক বেশীই সাড়া জাগিয়েছে দর্শকদের মাঝে।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *