Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / দ্বিতীয় বিয়ে করার পর যেভাবে সন্তানসহ গ্রেফতার হলেন পিতা

দ্বিতীয় বিয়ে করার পর যেভাবে সন্তানসহ গ্রেফতার হলেন পিতা

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ব্যবসায়ী এমাদুল হক খান দ্বিতীয় বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে তাঁকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে তাঁর প্রথম সংসারের ছেলে রুবেল। এই ঘটনার ফলে ছেলের বিরুদ্ধে বাবাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাবা-ছেলে উভয়কেই গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) গ্রেফতারকৃত বাবা ও ছেলেকে আদালতে হাজির করে পুলিশ। বিজ্ঞ আদালতে তাদের পিরোজপুর কারাগারে পাঠানোর আদেশ দেন। আটককৃতরা হলেন- উপজেলার ধানীসাফা গ্রামের মৃত নূরুল ইসলাম খানের ছেলে এমাদুল হক (৫৫) ও এমাদুলের ছেলে রুবেল (২৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী এমাদুল হক খান দ্বিতীয় বিয়ে করে স্ত্রীকে নিয়ে তুষখালী বাজারে একটি বাসায় বসবাস করছেন। এতে তার প্রথম সংসারের ছেলে ক্ষিপ্ত হয়ে এমাদুলের মোটরবাইকে ৪১ পিস ইয়াবা রেখে পুলিশকে খবর দেয়। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ এমাদুল হককে আটক করে। পরদিন সকালে তার ছেলে রুবেল এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বাবাকে ছাড়িয়ে নিতে যায়। পুলিশের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলে তারা ওই মাদক সংবাদদাতার মোবাইল নম্বরে ট্রাকিং করে এবং ছেলে রুবেলের সংশ্লিষ্টতার প্রমাণ পায়। পরে রুবেলকে আটক করে জিজ্ঞাসা করলে সে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন।

এ প্রসঙ্গে মঠবাড়িয়া থানার ওসি মো. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বাবা ও ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। গ্রেফতারকৃতদের শনিবার সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *