Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১৬ দিন পর বাড়ি ফিরলেন আল্লু অজুর্ন, বিশেষভাবে স্বাগত জানালো ছোট্ট মেয়ে আরহা
Allu Arjun

১৬ দিন পর বাড়ি ফিরলেন আল্লু অজুর্ন, বিশেষভাবে স্বাগত জানালো ছোট্ট মেয়ে আরহা

সাউথ ইন্ডিয়ার(South India) সিনেমার নায়ক আল্লু অর্জুনের(Allu Arjun) ‘পুষ্প দ্য রাইজ(Pushpa The Rise)’ সিনেমার মুক্তি পেতে না পেতেই বিশ্ব রেকর্ড(Record) এর মাধ্যমে আলোচনার শীর্ষে এখন তিনি। এবার তারই মেয়ে আলোচনায় আসলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। মেয়ের বয়স বেশি নয় ছোট্ট আরহা(Arha) বাবাকে অভিনব পদ্ধতিতে স্বাগতম জানিয়ে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার শীর্ষে। দীর্ঘদিন বাবাকে কাছে না পেয়ে আর একটাই ভাবে কি ছিল আরহা।

আল্লু অজুর্নের(Allu ajurner) ‘পুষ্প দ্য রাইজ(Pushpa The Rise)’ করোনার তৃতীয় তরঙ্গেও প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে। তামিল সিনেমাটি বক্স অফিসে(box office) আলোড়ন সৃষ্টি করেছে। দক্ষিণী সিনেমা হলের এই সিনেমাটি বিদেশি দর্শকদেরও হৃদয় ছুঁয়েছে। প্রধান অভিনেতা আল্লু আজুর্ন(Allu Azurn) ও নায়িকা রশ্মিকার(Rashmika) মধ্যকার সংলাপ, গানটি এখন সিনেমাপ্রেমীদের মুখে মুখে। অনেকেই নাচের স্টেপ নকল করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন।
এদিকে পুষ্পের শুটিং ও প্রচারের জন্য ১৬ দিন বাড়ি ফেরেননি আল্লু। আর বাড়ি ফিরে তাকে অবাক করে দেয় তার মেয়ে আরহা(Arha)।

এতদিন বাবার সাথে না থাকায় মন খারাপ হয়ে গেল আরহার। তাই বাবা ফিরে এলে অর্হা আল্লু অর্জুনকে ভালোবাসায় স্বাগত জানায়।

মেয়ের(daughter) প্রতি ভালোবাসায় অভিভূত হয়েছিলেন অভিনেতা। আদরের মেয়ের আবেগঘন অভিনন্দন তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দুবাই(Dubai) থেকে বাড়ি ফেরার পথে আল্লু তার মেয়ে আরহাকে ফুলের পাপড়ি(flower petals) সাজাতে দেখে লিখেছে- ‘স্বাগত নানা'(Welcome Nana)।

ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করার পরে, আল্লু ক্যাপশনে লিখেছেন: “আমি যখন ১৬ দিন বাইরে থাকার পরে ফিরে এসেছি, তখন আমাকে এই বিশেষ স্বাগত জানানো হয়েছিল।”

আল্লু অর্জুন ২০১১ সালে স্নেহা রেড্ডিকে বিয়ে করেন। তাদের দুটি সন্তান রয়েছে। ছেলের নাম অয়ন আর মেয়ের নাম আরহা। আল্লুকে কাজের বাইরে তার পরিবারকে সময় দিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় শিশুদের ছবিও শেয়ার করেছেন তিনি। এদিকে ভারতীয় গণমাধ্যমে খবর: শিগগিরই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে আরহার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হবেই না কেন আল্লু অর্জুনের মেয়ে বলে কথা। দুই ছেলে-মেয়ের কে নিয়ে যে সংসার জীবন ভালোই চলছে আলুর সেটা আর বলার অপেক্ষা রাখে না। সেলিব্রিটি হয়েও পরিবারকে যে তিনি সময় দেন সেটার ফলশ্রুতিতেই এই ভালোবাসা হয়তো।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *