Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৬ তলা থেকে ঝাঁপ দেয়ার আগে ফোনে বাবাকে কি কথা বলেছিলেন সেই তরুণী
India

৬ তলা থেকে ঝাঁপ দেয়ার আগে ফোনে বাবাকে কি কথা বলেছিলেন সেই তরুণী

নাম গুনগুন উপাধ্যায় (Gungun Upadhyay)(। তিনি ভারতের (India) রাজস্থানের যোধপুরের একজন মডেল। খুব অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলেন তিনি। তবে হঠাৎ করেই কেন এমন একটি ঘটনা ঘটিয়ে বসবেন, এর রহস্য এখনও উদঘাটন করতে সক্ষম হয়নি দেশটির পুলিশ (police)। তবে জানা গেছে, বাবার সাথে অভিমান করেই হোটেলের ৬ তলা থেকে ঝাঁপ দেন এই মডেল।

তবে মেয়ে গুনগুনের মনে ঠিক কী ধরনের ঝড় উঠেছে তা তার বাবা গণেশ উপাধ্যায় জানতেন না। যদি একটি বার তা জানতে পারতেন তাহলে হয়তো এই বিপদকে আটকে দিতে পারতেন। কিন্তু তা আর কোথায় হলো! হাসপাতালের (hospital) বাইরে দাঁড়িয়ে গুনগুনের বাবা এসব ভাবতে থাকেন। স্বজনদের কাছে গিয়ে বলে, মেয়ে এমন করবে বুঝিনি!

ঘটনাটি ঘটেছে যোধপুরে (Jodhpur)। মডেল গুনগুন উপাধ্যায় হঠাৎ একটি হোটেলের ৬ তলা বিল্ডিং থেকে লাফ দেন। গুনগুনের বাবা পুলিশকে জানিয়েছেন, লাফ দেওয়ার আগে গুনগুন তাকে বেশ কয়েকবার ফোন করেছিল। “বাবা, আমি নিজেকে শেষ করছি,” সে ফোনে বিড়বিড় করে বলল। আমি আর বাঁচবো না। আমার মৃত্যুর পর আমার মুখের দিকে তাকিয়ে থেকো তুমি। ‘

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে উদয়পুর থেকে যোধপুরের একটি হোটেলে যান গুনগুন। হোটেলের ৬ষ্ঠ তলা থেকে লাফ দেন গুনগুন। গুনগুনের বাবা তার মেয়ের কাছ থেকে ফোন পেয়ে পুলিশকে পুরো ঘটনার কথা জানান। তবে পুলিশ যাওয়ার আগেই গুনগুন ঘটনাটি ঘটিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে ঐ মডেলর শারীরিক সর্বশেষে অবস্থার খবর জানিয়েছে চিকিৎসকরা (Doctor)। তারা জানিয়েছেন, ৬ তালা থেকে ঝাপ দেয়ার ফলে গুনগুনের বুকে চোট রয়েছে। তার পারের হাড় গেছে। সেই সাথে অনেক রক্তক্ষরণ হয়েছে বলেও নিশ্চিত করেছেন তারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *