Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ে না করলে দেবরের ঘরেই প্রাণ ত্যাগ করবেন ভাবি, করছেন অনশন
Bhabi's Fasting

বিয়ে না করলে দেবরের ঘরেই প্রাণ ত্যাগ করবেন ভাবি, করছেন অনশন

বিয়ে না করায় ভাবির অনশন(Bhabi’s Fasting)। বর্তমান যুগে প্রেমের সংখ্যাটা একটু বেশি হয়ে গেছে। তবে প্রেমের থেকে পরকীয়ার সম্পর্ক গুলো আর চোখে বেশি ভাসছে মানুষের। বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে শোনা যায় পরকীয়ার(Stranger) জের ধরে সংসার ভাঙছে। এবার ঘটলো ভিন্নরকম আরেক খবর। ১৫ বছরের পরকীয়া প্রেম, তাও কিনা অনশনে(Fasting) নেমে পড়লো ভাবি দেবর কে বিয়ে করার জন্য। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে পাবনায়।

দুই সন্তানের জননী শম্পা আক্তার(Shampa Akhter) (৩৫) বড় ভাইয়ের স্ত্রী পাবনার সাঁথিয়া উপজেলায়(Santhia upazila of Pabna) তার দেবরকে(Brother in law) বিয়ের দাবিতে অনশন করছেন। উপজেলার করমজা ইউনিয়নের আফরা হিন্দু পাড়ার প্রেমিক দেবর ইব্রাহিম শেখ(Ibrahim Sheikh) বুধবার (২৬ জানুয়ারি) রাত থেকে নিজ বাড়িতে অবস্থান করছেন। অভিযুক্ত ইব্রাহিম শেখ আফরা গ্রামের মৃত মোকারম শেখের ছোট ছেলে।

শম্পার দাবি, বিয়ের পর থেকে ১৫ বছর ধরে তিনি তার শ্যালকের সঙ্গে প্রেম করছেন। গত মঙ্গলবার পরিবারের লোকজন গোপনে ইব্রাহিমের সঙ্গে অন্যত্র তার বিয়ে ঠিক করে। আগামীকাল শুক্রবার ইব্রাহিমের বিয়ের দিন। এ খবর পেয়ে ভাবী শম্পা আক্তার বিয়ের দাবিতে তার শ্যালকের বাড়িতে অনশন করেন। এরপর তার প্রেমিক দেবর ইব্রাহিম বাড়ি থেকে পালিয়ে যায়।

অনশনে থাকা শম্পা আক্তার বলেন, বিয়ের পর তার শ্যালক ইব্রাহিমের সঙ্গে তার প্রেম ও শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বললে ইব্রাহিম গত কয়েক বছর ধরে নানা অজুহাত দেখাতে থাকে। দুই বছর আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি চলে গেলে ইব্রাহিম বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে ফিরে আসতে বলে। গত সোমবার শম্পা শাহজাদপুরের মসজিদে গিয়ে মাথায় শপথ নেন যে, দুই-চার দিনের মধ্যে পালিয়ে বিয়ে করবেন। এখন সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছেড়ে অন্য জায়গায় গোপনে বিয়ের আয়োজন করেছে। আমি জানতে পেরে দেবর ইব্রাহিমের বাড়িতে বিয়ের দাবিতে বসে আছি। বিয়ে না করলে আমি আমার শ্বশুর বাড়িতে আত্মহত্যা করব।

অভিযুক্ত ইব্রাহিম মুঠোফোনে জানান, ভাবির সঙ্গে তার কোনো প্রেমের সম্পর্ক নেই। সে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমার বিয়ে ভেঙে দেওয়ার চেষ্টা করছে। এর আগেও সে আমার দু-তিনটি বিয়ে ভেঙেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)(OC) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম(Asif Mohammad Siddiqul Islam) বলেন, বিষয়টি আমি জানি না। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যদিও এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম অস্বীকার করেছে ভাবির সাথে প্রেমের ঘটনা। তবে যদি প্রেম(Love) নাই থাকবে তাহলে কেন ষড়যন্ত্র(Conspiracy) করতে নিজের স্বামীকে ছেড়ে দেবরের ঘরের দিকে ঝুঁকবে ভাবি! দরকার সুষ্ঠু তদন্তের তাহলে হয়তো পাওয়া যাবে আসল খবর। বিরল এই ঘটনা আলোড়ন তৈরি করে দিয়েছেন এর দুনিয়ায়।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *