Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে অসামাজিক কার্যকলাপ, তরুণীসহ গ্রেপ্তার আওয়ামী লীগ-বিএনপি নেতা
Awami League-BNP

রাতে অসামাজিক কার্যকলাপ, তরুণীসহ গ্রেপ্তার আওয়ামী লীগ-বিএনপি নেতা

গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) গোপন তথ্যের ভিত্তিতে রাজধানী ঢাকার (Dhaka) গাজীপুরের (Gazipur) টঙ্গীতে মদ্যপ অবস্থায় দুই তরুণী ও আওয়ামী লীগ-বিএনপি (Awami League-BNP) নেতাসহ কয়েকজনকে আটক করেছে পুলিশ । গ্রেপ্তারের তাদের আদালতে প্রেরন করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। তবে এ খবর ছড়িয়ে পড়তেই পুরো এলাকাজুড়ে বইছে বেশ শোরগোল। এ ব্যাপারে খোঁজ নিয়ে জানা যায়, ঐ দিন রাতে আউচপাড়া কলেজরোড সংলগ্ন সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষ থেকে তাদের গ্রেফতার হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ৫৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শান্তাহার আলী শান্ত (৬২), বিএনপি নেতা ও সফিউদ্দিন সরকার একাডেমির সিনিয়র শিক্ষক মোস্তফা আমিন ফয়সল ওরফে শফি মাস্টার (৫০), ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শফি (৫৪), ঠিকাদার আব্দুস সাত্তার (৫৯) ও দুই তরুণী।

পুলিশ (police) জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে একটি বিশেষ কক্ষে একদল মাদকসেবী অসামাজিক কার্যকলাপ ও মদ্যপান করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম থানা পুলিশের (police) একটি দল ওই কার্যালয়ে অভিযান চালিয়ে মদ্যপ অবস্থায় তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে সংবাদ মাধ্যমে তাদের গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানিয়েছেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।’ অন্যদিকে এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগ-বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *