Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাসপাতালে ভর্তি শাবনাজ, সবার কাছে দোয়া চাইলেন নাঈম
Shabnaz

হাসপাতালে ভর্তি শাবনাজ, সবার কাছে দোয়া চাইলেন নাঈম

বাংলা রুপালী জগতের নব্বইয়ের দশকের অন্যতম দাপটে অভিনেত্রী শাবনাজ। (Shabnaz) ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সবার নজরে আসেন তিনি। আর এরই ধারাবাহিকতায় খুব অল্প সময়ের মধ্যেই কোটি ভক্তের মন জয় করে নেন তিনি। তবে এদিকে এবার জানা গেল, চলমান মহামারীতে আক্রান্ত হয়ে হাসপাতালে (hospital) চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেত্রী।

গত রবিবার (২৩ জানুয়ারি) তার স্বামী চিত্রনায়ক নাঈম খবরটি নিশ্চিত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। (Social media)

তাদের দুজনের নামসহ ফেসবুক পেজে খবরটি শেয়ার করা হয়। (Naeem) নাঈম লিখেছেন, আপনারা সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন। শাবনাজ এখন বাড়ির সবার থেকে আলাদা। শাবনাজের জ্বর ছিল। তাই আমি সঙ্গে সঙ্গে পরীক্ষা করে দেখলাম তিনি আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। আমি আপনাদের সবাইকে সতর্কতা অবলম্বন ও মাস্ক (Mask) ব্যবহার করার আহ্বান জানাচ্ছি। আল্লাহ শাবনাজকে সুস্থ করে দিন। আমীন। ‘ (doctor)

এদিকে গতকাল সোমবার হঠাৎ করেই অসু্স্থ হয়ে পড়লে নিকস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয় সাবনাজকে। তার সুস্থতার জন্য সবরকম চেষ্টা করছে চিকিৎসকরা। হাসপাতালে পাশে থেকে সর্বদা তার খোঁজ-খবর রাখছেন নাঈম। এদিকে গুণী এই অভিনেত্রীর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তার শুভাকাঙ্খিরাও।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *