Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে ১৫ বছর পর রায় দিল আদালত শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগের

অবশেষে ১৫ বছর পর রায় দিল আদালত শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগের

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ২০০৭ সালে জড়িয়েছিলেন বিতর্কে। প্রকাশ্যে চুমু(Kiss) খাওয়া নিয়ে পড়েছিলেন আইনি বেড়াজালে। তবে দোষ ছিল না তার কারণ, কাজটা ঠিক তিনি করেননি, তার সাথে করা হয়েছিল। দীর্ঘ সময় পর হলেও অবশেষে ১৪ বছর পরে আদালত(The court) দিল সেই অভিযোগের রায়। অব্যাহতি পেলেন শিল্পা শেটি।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি(Shilpa Sethi)। অভিনেত্রী(Actress) রিচার্ড গিয়ারের(Richard Gear) সাথে তার চুম্বনের জন্য মামলা থেকে খালাস পেয়েছিলেন।

সালটা ২০০৭ হলিউড(Hollywood) অভিনেতা রিচার্ড গিয়ার ভারতের রাজস্থানে একটি অনুষ্ঠানে মঞ্চে শিল্পাকে চুম্বন করেছিলেন। তাতেও থেমে থাকেননি এই অভিনেত্রী। তবে রিচার্ড ও শিল্পার এই চুম্বনে আপত্তি জানিয়েছেন অনেকেই। অনেক দিন ধরেই এ নিয়ে গণমাধ্যমে লেখালেখি হচ্ছে। অশ্লীলতার অভিযোগ ওঠে শিল্পার ওপর। অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ এবং ২৯৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। জি নিউজ

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মামলার(Case) সাম্প্রতিক শুনানির সময় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট(Magistrate) কেতকি চাওয়ান বলেছিলেন যে পুলিশের প্রতিবেদন এবং নথির ভিত্তিতে তিনি অনুভব করেছেন যে শিল্পার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। ফলে তিনি এ অভিযোগ থেকে খালাস পেয়েছেন।

২০০৮ সালের ঘটনার পর থেকে রাজস্থানে(Rajasthan) অনুরূপ আরও দুটি মামলা নথিভুক্ত করা হয়েছে। এছাড়াও একটি গাজিয়াবাদে(Ghaziabad)। ২০১৬ সালে, শিল্পা আবেদন করেছিলেন যে মামলাটি মুম্বাই হাইকোর্টে শুনানি করা উচিত। শিল্পার আইনজীবী মধুকর ডালভি ধারা ২৩৯ এবং ২৪৫ এর অধীনে আবেদনটি দায়ের করেছিলেন। অবশেষে, মামলা দায়েরের ১৫ বছর পরে, মুম্বাই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত রায় দেয় যে এটি শিল্পার দোষ ছিল না। অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

বলিউডের(Bollywood) মত জায়গার একজন অভিনেত্রী প্রকাশ্যে এমন কাণ্ড ঘটানটা গুরুতর অপরাধ নয়। তবে এ নিয়ে শিল্পা শেটির বেশি একটা মাথাব্যথা না থাকলেও এবার হয়তো একটু শান্তির নিশ্বাস নিতে পারবেন তিনি। তবে আদালতের রায়ের পরবর্তীতে শিল্পা শেঠির সাথে কোন কথা বলা সম্ভব হয়নি।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *