Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / শুধু শামীম ওসমানের কথাই শোনেন, এ কারণে আইভীকে তারা কোনো সহযোগিতা করে না : রফিউ রাব্বি

শুধু শামীম ওসমানের কথাই শোনেন, এ কারণে আইভীকে তারা কোনো সহযোগিতা করে না : রফিউ রাব্বি

চলতি মাসের গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। এ নির্বাচনে তার বিপরীতে হাতি প্রতীক নিয়ে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা তৈমূর আলম খন্দকার।

তবে দীর্ঘদিন ধরে কোনো সহযোগিতা না পেয়ে জনগণের কল্যাণে জোর করেই কাজ্ করতে হচ্ছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটির নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জ প্রশাসন, সরকারি দপ্তর, বিআইডব্লিউটিএ, রেলওয়ে এবং সড়ক ও জনপথ বিভাগ সিটি করপোরেশন কর্তৃপক্ষকে কোনোভাবেই সহযোগিতা করছে না। মেয়র আরো বলেন, ঢাকায় বসে রাজউক যা ইচ্ছা তাই করছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সহ-সভাপতি রাফিউ রাব্বির কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা আগেও বলেছি। নারায়ণগঞ্জের প্রশাসনিক কর্মকর্তারা শুধু শামীম ওসমানের কথাই শোনেন। এ কারণে তারা সিটি করপোরেশনের মেয়র আইভীকে সহযোগিতা করতে চান না। তারা বিভিন্ন সময়ে এমন অসহযোগিতা করে আসছে। প্রশাসনের কর্মকর্তারা নারায়ণগঞ্জে এসে তাদের দায়িত্ব যথাযথভাবে পালন না করেই কর্তৃত্বের ধারক-বাহক হিসেবে কাজ করেছেন।

এদিকে এর আগে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার বিরুদ্ধে কাজ করছে বলেও শামীম ওসমানের বিরুদ্ধে অভিযোগ আনেন আইভী। যদিও পরবর্তীতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ অস্বীকার করেন শামীম ওসমান। এমনকি সারাজীবন নৌকার পক্ষে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *