Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / নাসির-তামিমার শুনানি শেষে আদালতের নতুন সিদ্ধান্ত

নাসির-তামিমার শুনানি শেষে আদালতের নতুন সিদ্ধান্ত

বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন যেন কোনোভাবেই আলোচনার শীর্ষে থাকেন সবসময়। কখনোবা ভালো পারফর্মেন্স এর জন্য কখনও বা বিতর্কে। তোর প্রতি অন্যের বউ তামিমা কে বিয়ের অভিযোগে বিগত এক বছর যাবত চলছে টানা পড়া আলোচনা-সমালোচনা ক্রিকেটার নাসিরকে ঘিরে। আজ ছিল সেই মামলার শুনানি। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আদালত নতুন সিদ্ধান্ত নিলো, দিন ধার্য করে দিল আদেশের।

তামিমাকে বিয়ে করার বিষয়টি নিয়ে প্রায় পুরো বছর ধরেই আলোচনায় রয়েছেন টাইগার ক্রিকেটার নাসির হোসেন। এদিকে, ডিভোর্স না নিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

আজ সোমবার (২৪ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ দিন ধার্য করেন। তবে আজ মামলার শুনানির দিন ধার্য ছিল। তবে এ দুই ব্যক্তির আইনজীবী মামলা থেকে অব্যাহতির আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী তাদের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য শুনানি করেন।

আসামিপক্ষের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু আজকের শুনানিতে বলেন, তামিমা রাকিবকে যথাযথভাবে তালাক দিয়েছেন। এটা কার্যকর অফিসের ব্যাপার। নাসিরের সঙ্গে তামিমার বিয়ে হলে কাবিননামা চিঠিতে ডিভোর্স লিখে দেন তামিমা। তামিমা রাকিবকে ডিভোর্স দিয়েছে এটাই তাদের ব্যবসা। এখানে সুমি আক্তারের (তামিমরা মা) কোনো ভূমিকা নেই। তাই মামলার দায় থেকে সবাইকে অব্যাহতি দেওয়ার জন্য আবেদন করছি।

অন্যদিকে রাকিবের আইনজীবী ইশরাত হাসান শুনানিতে বলেন, তালাকের পরও তামিমা-রাকিব একসঙ্গে রয়েছেন। আইনে বলা হয়েছে যে একজন বিবাহবিচ্ছেদকারী একটি নোটিশ জারি করবে। কিন্তু তামিমা কোনো নোটিশ দেননি। জাল কাগজপত্র জমা দেয় রোবাং। ডিভোর্সের পর রাকিবের নাম ও পরিচয়ও ব্যবহার করেন তামিমা। তামিমার মা সব জানতেন। তাই অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গঠনের আবেদন করছি। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আদেশের জন্য ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

দিন ধার্য করে দেওয়া হয়েছে ৯ ফেব্রুয়ারি, তবে কি অপেক্ষা করছে সেটা নিয়ে রয়েছে সংশয়। এখন দেখার বিষয় পরবর্তীতে আদালত স্থায়ীভাবে কি সিদ্ধান্ত নেয়। এনিয়ে নাসির এখনো কোনো কথা বলেছেন কিনা সে সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি। তবে পরবর্তীতে কি বলবে সে নিয়ে রয়েছে কৌতুহল। সেইসাথে নাসিরের বউ তামিমার মুখ থেকেও এখনো শোনা যায়নি তেমন কোন কথা।

About Ibrahim Hassan

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *