Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাকে নির্বাচন কমিশনার বানালে বিএনপি খুশি হবে, জানালেন তথ্যমন্ত্রী

কাকে নির্বাচন কমিশনার বানালে বিএনপি খুশি হবে, জানালেন তথ্যমন্ত্রী

সম্প্রতি গত বেশকিছু দিন ধরেই নির্বাচন কমিশন (ইসি) নিয়োগ আইনকে কেন্দ্র করে রীতিমতো ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের সমালোচনায় মেতেছেন বিরোধী দল বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা। আর সেই সূত্র ধরে এবার বিএনপির সমালোচকদের দাঁত ভাঙা জবাব দিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ ব্যাপারে আজ সোমবার (২৪ জানুয়ারি) সচিবালয়ে গণমাধ্যমকর্মীদের সামনে তিনি বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নির্বাচন কমিশনার বানালেই কেবল বিএনপি খুশি হবে।’

তথ্যমন্ত্রী বলেন, সুশীল সমাজের কিছু প্রতিনিধি যারা দ্রুত ইসি গঠনের দাবি জানিয়েছিলেন তারা এখন এই পদক্ষেপের সমালোচনা করছেন। বিএনপিও এখন আইনের দ্রুত বাস্তবায়নের সমালোচনা করছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমালোচনা করেছেন শিক্ষার্থীরা। হাছান মাহমুদ বলেন, উপাচার্যের বাসায় খাবার যেতে বাধা দেয়া এবং বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কোনো আন্দোলন করা যাবে না।

তিনি আরও মন্তব্য করেন, কেউ কেউ রাজনৈতিক উদ্দেশ্যে শিক্ষার্থীদের ব্যবহার করছে। ভিতরে

এর আগে গত কয়েকদিন আগেই শিক্ষার্থীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপ মন্তব্য করেন শাবিপ্রবি ভিসি। আর ঐ মন্তব্যকে কেন্দ্র করে তার পদত্যাগের দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন শিক্ষার্থীরা। তবে এ ঘটনায় ইতিমধ্যে ক্ষমা চেয়েছেন ভিসি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *