Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেলফি তুলতে আসা ভক্তকে চড় জন আব্রাহামের, দেন ধমকও (ভিডিওসহ)

সেলফি তুলতে আসা ভক্তকে চড় জন আব্রাহামের, দেন ধমকও (ভিডিওসহ)

জণ আব্রাহাম বলিউডের অন্যতম আলোচিত একজন জনপ্রিয় অভিনেতা। নানান সময় নানান সিনেমায় অভিনয় করে কেড়েছেন দর্শকদের হৃদয়। সেইসাথে দর্শকদের সাথে সুন্দর ব্যবহারের জন্য রয়েছে তার প্রশংসা। তবে এর মাঝেও বেশ কয়েকবার তিনি বিতর্কের মুখে পড়েছেন নিজের অনুসারীদের সাথে দুর্ব্যবহারের দায়ে। এবার মিলল তার নামে ভিন্ন রকম এক খবর। সেলফি তুলতে চেষ্টা করায় এক যুবকের গায়ে হাত তুলে বসলেন জন আব্রাহাম।

সেলফি তুলতে গিয়ে এক ভক্তকে চড় মারলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। ‘ফোর্স ২’-এর প্রচারের সময় তিনি এই ঘটনা ঘটিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যমের মতে, প্রচারণার সময় জনের হাত ধরে সেলফি তোলার চেষ্টা করছিলেন ভক্ত যখন মেজাজ হারিয়ে ফেলেন। এরপর ফ্যানকে চড় মারেন এবং ধমক দেন।

যদিও অভিনেতার মুখপাত্র পুরো বিষয়টি বলেছেন, জন কখনই জেনেশুনে তার ভক্তদের আঘাত করেননি, এটি একটি ভুল বোঝাবুঝি ছিল।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের কিছু ভিডিও দেখে বোঝা যায় এটি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। তিনি বহুবার এমন ঘটনা ঘটিয়েছেন। সেলফি তুলতে আসা মহিলা ভক্তদেরও ধাক্কা দিতে দেখা গেছে তাকে। এসব নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

অবশেষে মুক্তি পেয়েছে জন অভিনীত ‘সত্যমেব জয়তে ২’। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। তার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে শাহরুখ খানের সাথে ‘পাঠান’; এছাড়াও ‘অ্যাটাক’ এবং ‘এ ভিলেন রিটার্নস’ সহ বেশ কয়েকটি সিনেমা।

অনুসারীদের সাথে সাথে সুন্দর ব্যবহারের পাশাপাশি বেশ কয়েকবারই জনকে বিতর্কের মুখেও পড়তে হয়েছে অনুসারীদেরকে মারধরের অভিযোগে। এনিয়ে অনুতপ্ত হলেও রীতিমতো ভাইরাল হয়েছেন তিনি। যতই হোক বলিউড সুপারস্টার জন আব্রাহাম বলে কথা। তবে অনেক সময়ই তারকাদের মেজাজ হারানোর মতো ঘটনায় দেখা যায় যখন অতিরিক্ত দর্শকদের চাপ শুরু হয়ে যায়। হয়তো এ ঘটনা ও তার ব্যাতিক্রম কিছু নয়।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *