Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিশরের এক ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ, জানাগেল কারন

মিশরের এক ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ, জানাগেল কারন

বলিউডের মেঘা সুপারষ্টার শাহরুখ খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং তিনি তার অভিনয় জীবনের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। গোটা বিশ্ব জুড়ে তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী। সম্প্রতি শাহরুখ খান তার এক ভক্তর জন্য মিশরে পাঠালেন পুরষ্কার। এই বিষয়ে বিস্তারিত উঠে এলো প্রকাশ্যে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান ‘দিলওয়ালে’ নামে পরিচিত। তবে শুধু সিনেমার শিরোনামের হৃদয়েই তিনি নেই। বাস্তব জীবনেও শাহরুখ সত্যিকারের হার্টথ্রব। অভিনেতা তার ভক্ত এবং অনুরাগীদের প্রভাবিত করতে ব্যর্থ হন না। তাই তো মুম্বাই ও সুদূর মিশরে বসে থাকা ভক্তের মুখে হাসি ফোটালেন তিনি। ভক্তদের ধন্যবাদ জানানোর জন্য উপহার পাঠানো হয়েছে। সেই ভক্ত একজন মিশরীয় ট্রাভেল এজেন্ট। জানুয়ারির শুরুতে, একজন ভারতীয় অধ্যাপক অশ্বিনী দেশপান্ডে টুইট করেছিলেন যে তিনি মিশর ভ্রমণ করতে চান। কিন্তু প্রযুক্তিগত সমস্যার কারণে টাকা পাঠাতে পারেননি। স্থানীয় একটি ট্রাভেল এজেন্সির একজন কর্মচারী তাকে মিশরে যেতে সাহায্য করেছিল। অশ্বিনীর সমস্যার কথা শুনে মিশরীয় বলেন, “শাহরুখ খানের দেশের নাগরিক হিসেবে তিনি অশ্বিনীর ওপর ভরসা করছেন। আমি টিকিট বুক করছি। আপনি টাকা পরে পাঠাবেন।’ তখন এজেন্টের কর্মীরা অধ্যাপকের টিকিট ছাড়াই ব্যবস্থা করে দেন। কোনো দ্বিধা ছাড়াই। এজেন্ট কর্মকর্তা আরও বলেন, শাহরুখ যদি দেশের নাগরিক না হয়ে অন্য কেউ হতেন, তাহলে তিনি সাহায্য করতেন না।

মিশরে পৌঁছে অশ্বিনী অফিসারের সাথে দেখা করলেন। তিনি শাহরুখের ভীষণ ভক্ত। একসঙ্গে ছবি তোলার পর ওই অধ্যাপক শাহরুখকে উদ্দেশ করে টুইট করেন এবং লেখেন, শাহরুখ খান যদি এই অফিসারের মেয়ের নামে তার অটোগ্রাফসহ একটি ছবি পাঠান, তাহলে তিনি খুব খুশি হবেন। সব তথ্য দিয়ে মিশরীয় ভক্তদের কাছে তার কাঙ্খিত উপহার পাঠিয়েছেন অভিনেতা। তিনি মিশরীয় ট্রাভেল এজেন্টের জন্য একটি বার্তাও লিখেছিলেন। বার্তাটি ছিল, ‘আমার দেশের অধ্যাপককে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি খুব দয়ালু এবং উদার। আপনার ভাল কাজের সংখ্যা বৃদ্ধি করুন। ’ উপহারটি পাওয়ার পর মিশরে থাকা অশ্বিনী ছবিটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘এটি গল্পের খুব খুশির সমাপ্তি। এসআরকে স্বাক্ষরিত তিনটি ছবি আজ এসেছে। ‘

পচ্ছন্দের তারকাদের জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের কান্ড ঘটিয়ে থাকেন। এরই সূত্র ধরে ঐ সকল ভক্ত-অনুরাগীরা আলোচনায় উঠে আসেন। এমনকি তারকা ব্যক্তিদের নিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতূহলির শেষ নেই। এক্ষেত্রে তারকা ব্যক্তিদের নানা বিষয় উঠে আসে বিভিন্ন মাধ্যমে। এবং ভক্ত-অনুরাগীরা তাদের পচ্ছন্দের তারকাদের নানা বিষয় জানতে সক্ষম হয়।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *