Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ইমনকে ধাক্কা দেওয়া অনুতপ্ত শাহেনশাহ জানালেন পুরো ঘটনা

ইমনকে ধাক্কা দেওয়া অনুতপ্ত শাহেনশাহ জানালেন পুরো ঘটনা

সম্প্রতি বাংলাদেশের চলচ্চিত্র নির্বাচনকে কেন্দ্র করে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। এরই মাঝে ইলিয়াস কাঞ্চনের প্যানেলের অভিনেতা ইমন কে লাঞ্ছিত করার অভিযোগ আসে। অবশেষে পাওয়া গেল সেই ইমন কে লাঞ্ছিত করা ব্যক্তি শাহেনশা কে। পুরো ঘটনার বর্ণনা পাওয়া গেল তার মুখ থেকে সাথে অনুতপ্তও হয়েছেন এই অভিনেতা। এ প্রসঙ্গে তার সাথে কথা বলা হলে আরও অনেক তথ্য দিলেন সেই মিশার প্যানেলের এই অভিনেতা।

গত শুক্রবার রাজধানীর এফডিসিতে অভিনেতা মামনুন ইমন লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের প্রার্থী হচ্ছেন ইমন। তার অপমানের খবর ছড়িয়ে পড়লে ক্ষোভে ফেটে পড়েন অভিনেতা রিয়াজ, নিপুন, সাইমন সাদিকসহ প্যানেলের অন্যরা। তারা একই দিনে সংবাদ সম্মেলন করে জায়েদ খান-মিশা সওদাগর প্যানেলের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগ তোলেন।

তবে যার বিরুদ্ধে তার পরিচয় পাওয়া গেছে তাকে অপমান করার অভিযোগ উঠেছে ইমনের বিরুদ্ধে। তার নাম শাহেনশাহ। তিনিও একজন অভিনেতা, বহিরাগত নন শনিবার এফডিসিতে বক্তব্য রাখতে গিয়ে পুরো ঘটনাটিকে দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করেন তিনি।
শাহেনশাহ কালের কণ্ঠকে বলেন, ‘প্রথমে ইমন ভাইকে চিনতে পারিনি। শিল্পী সমিতির গেটের কাছে দাঁড়িয়ে ছিলাম। নিপুন আপা সাইমন ভাই মিছিলে চলে যাচ্ছিলেন। এ সময় দেখলাম কেউ একজন মিশা ভাইয়ের দিকে আসছে। আমি তাকে থামালাম আমি তাকে পরে চিনতে পারি। কিছু উত্তপ্ত বিনিময় আছে। সেজন্য আমি সত্যিই দুঃখিত। ব্যাপারটা ভেবে সারারাত ঘুম হয়নি। আমি ইমন ভাইকে বলতে চাই, ভাই আমি ইচ্ছা করে এমন কাজ করিনি। ‘

বাহ্যিক বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “আমাকে বহিরাগত বলা হচ্ছে। সবাই আমাকে চেনে, ইমন ভাইও আমাকে চেনেন। যে প্যানেল থেকে আমাকে আসামি করা হয়েছিল, তাদের একজন নায়িকাও আমার সঙ্গে অভিনয় করেছেন। অনন্ত জলিল ভাইয়া ও বর্ষা অপু একটি প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। যার নাম ‘ট্যালেন্ট হান্ট’। আমি ২০১৬ সালে হিরো ক্যাটাগরিতে সেরা চারে ছিলাম। আর আমার প্রথম সিনেমা ‘হোয়াই লাভ হ্যাংস’। এর পরিচালক ও প্রযোজক আবু সুফিয়ান ভাইয়া। ডিপজল ভাইয়ের সিনেমা ‘ঘর ভাঙ্গা’তে আমি আমার শেষ কাজ করেছি। সংসার’। এটি প্রযোজনা করেছেন ডিপজল এবং পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এরপর শাপলা মিডিয়ার ‘বনলতা’ ছবিতে কাজ করেছি।
এদিকে ওই দিনের ঘটনার আলোকে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের পক্ষ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়ার কথা থাকলেও শনিবার রাত পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি বলে জানা গেছে।

অনুতপ্ত হলেও নায়ক ইমন কে ধাক্কা দেওয়াটা এত দ্রুতই ধামাচাপা পড়বে না এটাই স্বাভাবিক। তবে এ ব্যাপারে কথা বলার পর এখনো নায়ক ইমনের মুখ থেকে কোনপ্রকার কোন মন্তব্য শোনা যায়নি। সেই সাথে ইলিয়াস কাঞ্চনের প্যানেলের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ ব্যাপারে কোন কথা বলা হয়নি। এখন দেখার বিষয় নত হওয়ার পর অভিনেতা ইমনের মনোভাব পরিবর্তন হয় কিনা।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *