Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / ইমনের ঘটনায় কড়া হুঁশিয়ারি রিয়াজের, বললেন আমরাও কিন্তু হাত বাড়িতে রেখে আসিনি

ইমনের ঘটনায় কড়া হুঁশিয়ারি রিয়াজের, বললেন আমরাও কিন্তু হাত বাড়িতে রেখে আসিনি

আসন্ন ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে এফডিসিতে লাঞ্ছিত হয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম সাড়া জাগানো অভিনেতা মামনুন হাসান ইমন। আর এ ঘটনায় পুরো এফডিসি-জুড়ে বেশ হৈ চৈ লক্ষ্য করা যাচ্ছে।

তবে এ ঘটনায় এবার ইমনের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি তার বিরোধীদের সতর্ক করে দিয়ে বলেন, “তাদের ধাক্কাধাক্কি ও ধাক্কাধাক্কির দীর্ঘ ইতিহাস রয়েছে। মনে হচ্ছে এটা মহড়া দিচ্ছে। আমরাও কিন্তু হাত বাড়িতে রেখে আসিনি, হাত আমাদের সঙ্গেই আছে। আমরা চরম সহনশীলতার পরিচয় দিচ্ছি।’

শুক্রবার রাতে এফডিসিতে লাঞ্ছিত হয়েছেন বলে দাবি করেন অভিনেতা ইমন। অভিনেতা দাবি করেন, তার বিরোধী প্যানেলের সভাপতি প্রার্থী মিশা সওদাগরের সামনে ঘটনাটি ঘটেছে এবং যে ব্যক্তি ইমনকে ধাক্কা দিয়েছিলেন তিনি মিশা-জায়েদ প্যানেলের হয়ে কাজ করছেন। তিনি শিল্পী সমিতির সদস্য বা কোনো শিল্পী নন।

এ নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন ইমন। কমিশন জানিয়েছে, অভিযোগটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে।

রিয়াজ তার প্যানেলের একজন প্রার্থীর সাথে যা হয়েছে তাতে ক্ষুব্ধ। তিনি তার বিরোধীদের সতর্ক করে বলেন, “তাদের ধাক্কাধাক্কি করার দীর্ঘ ইতিহাস রয়েছে। মনে হচ্ছে রিহার্সেল করছে। আআমরাও কিন্তু হাত বাড়িতে রেখে আসিনি, হাত আমাদের সঙ্গেই আছে। এফিডিসির শিল্পীদের হাত কিন্তু সঙ্গে আছে, যেটা আমাদের মাথার ওপর আছে, সেটা কিন্তু অন্য জায়গায় চলে যেতে পারে। আমি সাবধান করে বলতে চাই।’

এদিকে এ ঘটনায় চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে জানতে চাওয়া হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এখনও এ ব্যাপারে তিনি খুব ভালো করে জানতে পারেননি। তবে এ অভিযোগের আলোকে বিষয়টি খুতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *