Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চীনের সাথে রয়েছে সুসম্পর্ক, সবকুল হারিয়েও এখন কেমন আছেন সেই জাহাঙ্গীর

চীনের সাথে রয়েছে সুসম্পর্ক, সবকুল হারিয়েও এখন কেমন আছেন সেই জাহাঙ্গীর

সম্প্রতি গত কয়েকদিন আগেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে নিয়ে বিদ্রুপ মন্তব্যের একটি ভিডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়তেই বেশ বিপাকে পড়ে যান সাবেক গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম। এর ফলে্ শুধু মেয়রের পদ থেকেই নয়, দল থেকেও বহিষ্কার হন তিনি।

তবে এবার জানা গেল জাহাঙ্গীর আলম এই মুহূর্তে ব্যবসা নিয়ে ব্যস্ত রয়েছেন। ব্যবসার বাইরে, তিনি তার পরিবারের সাথে তার বেশিরভাগ সময় কাটাচ্ছেন। জাহাঙ্গীরের ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

জাহাঙ্গীরের ঘনিষ্ঠ সূত্র জানায়, দল ও মেয়র পদ হারিয়ে এই মুহুর্তে জাহাঙ্গীর পরিবার এবং নিজের ব্যবসা নিয়ে বেশি সময় কাটাচ্ছেন। তার রয়েছে নিজস্ব পরিবহন ব্যবসা, পাটের ব্যবসা। চীনা ব্যবসায়ীদের সঙ্গে তার ভালো ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। জাহাঙ্গীর এখন গাজীপুর শহরের নিজ বাসায় অবস্থান করছেন। দলের কারও সঙ্গে তার তেমন যোগাযোগ নেই। তবে জাহাঙ্গীরের অনুসারীরা তার কাছে ছুটে আসেন।

তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ঐ মন্তব্যকে কেন্দ্র দলের কাছে ক্ষমা চাইতেও দেখা গিয়েছিল জাহাঙ্গীর আলমকে। কিন্তু এরপর শেষ রক্ষা হলো না তার। এ ঘটনায় অনকেই দাবি করেন, জাহাঙ্গীর যে অপরাধ করেন, তা রীতিমতো ক্ষমার অযোগ্য। এদিকে বহিষ্কার হওয়ার পর নিজের মতো করেই সময় কাটাচ্ছেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *