Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সত্যিই মা হলেন প্রিয়াঙ্কা, জানা গেল সন্তান ছেলে না মেয়ে

এবার সত্যিই মা হলেন প্রিয়াঙ্কা, জানা গেল সন্তান ছেলে না মেয়ে

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনি অন্যদিকেও নিজেদের কাজও চালিয়ে যাচ্ছেন তারা। তবে সম্প্রতি গত কয়েকদিন আগেই দাম্পত্য কলহের জের ধরে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল এই দম্পতির। কিন্তু এবার যে খবরটি সামনে এলো, তা এই গুঞ্জনে রীতিমতো জল ঢেলে দেয়ার মতই।

জানা গেছে, এবার মা হওয়ার খবর দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করলেন প্রিয়াঙ্কা। মা হওয়ার খুশির খবরটি মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের কোলে সন্তানের জন্ম হয়। সবার দোয়া চেয়েছেন এই তারকা দম্পতি।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, প্রিয়াঙ্কা-জোনাসের একটি কন্যা সন্তানের জন্ম হয়েছে। তবে মেয়েটি এখন কোথায় তা জানাননি প্রিয়াঙ্কা। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে যে এই দম্পতির মেয়ে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে রয়েছে।

উল্লেখ্য, দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর ২০১৮ সালে সঙ্গীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে স্বামীর তুলনায় বয়সে ১০ বছরের বড় হওয়ায় প্রায় সমালোচনার কেন্দ্রবিন্দুতে আসতে হয় এই অভিনেত্রীকে। তবে সমালোচনাকে পাশা কাটিয়ে দাম্পত্য জীবনে বেশ ভালই রয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *