Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাছান মাহমুদকে ইঁচড়ে পাকা ছেলে বলে অ্যাখা আব্বাসের, বললেন আজ খুব অজ্ঞানী এক লোক দেখলাম

হাছান মাহমুদকে ইঁচড়ে পাকা ছেলে বলে অ্যাখা আব্বাসের, বললেন আজ খুব অজ্ঞানী এক লোক দেখলাম

বিগত বেশ কয়েক বছর ধরেই ক্ষমতার বাইরে দেশের অন্যতম জাতীয়তাবাদী রাজনৈতিক একটি দল বিএনপি। ফলে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে অনেকটা কোন্দল চলছে এই দলের। আর এই অবস্থার মধ্যদিয়ে এবার আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে ইঁচড়ে পাকা ছেলে বলে মন্তব্য করলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক ফ্রি মেডিকেল ক্যাম্পে তিনি এ মন্তব্য করেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এ ক্যাম্পের আয়োজন করে বিএনপি।

আওয়ামী লীগ নিজেদের ক্ষমতা সুসংহত করতে নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন করতে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আজকে দেখলাম খুবই অজ্ঞ একজন মানুষ। উনি পাকা পাকা ভাষায় বলেন। ইঁচড়ে পাকা একটা ছেলে। হাছান মাহমুদ না কি তার নাম। তিনি বলেন, বিএনপি বুঝতে পারছে না আমরা কী করতে যাচ্ছি। আপনি কী করতে যাচ্ছেন তা বিএনপি ভালো করেই বুঝতে পারে। আপনি বাকশালের নতুন পরিচয় দিতে যাচ্ছেন। এটা বিএনপি ভালো করেই জানে। বিএনপি খুব ভালো বোঝে।

তথ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে মির্জা আব্বাস বলেন, আপনারা বলছেন আইন পাস হবে। কিসের আইন পাস করবেন? আপনারা তো অনির্বাচিত নিশীরাতের সরকার। আপনি কোনো আইন পাস করতে পারবেন না। যে আইন পাস হবে তা বাংলাদেশের জনগণের কাছে গ্রহণযোগ্য হবে না। তাই নির্বাচিত সরকার আসবে, সেই নির্বাচিত সরকার যেকোনো ধরনের আইন করবে- আমরা তা মেনে নেব। কিন্তু যে বেআইনি আইন করার প্রচেষ্টা আপনারা চালাচ্ছেন, সেটাকে আমরা কখনই মেনে নেবো না।

এ সময়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিরও দাবি জানান তিনি। শারীরিক অসুস্থতা নিয়ে গত বেশকিছু দিন ধরেই রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। দিন দিন তার শারীরিক অবস্থার অনেক অবনতি ঘটলেও তার চিকিৎসা নিয়ে কোনো মাথা ব্যথা নেই সরকারের।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *