Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এমন সিদ্ধান্ত কখনো নেইনি, এ ধরনের প্রস্তাব আমাকেও কেউ দেয়নি: শাওন

এমন সিদ্ধান্ত কখনো নেইনি, এ ধরনের প্রস্তাব আমাকেও কেউ দেয়নি: শাওন

বিনোদন জগতের চেনা মুখ এবং জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম একজন মেহের আফরোজ শাওন। তিনি একাধারে একজন অভিনেত্রী এবং নৃত্যশিল্পী ও সংগীতশিল্পী এছাড়া তিনি র্নিমাতা হিসেবেও কাজ করছেন। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন অঙ্গনের সাথে যুক্ত রয়েছেন। এই অভিনেত্রী জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী। বর্তমান সময়ে এই অভিনেত্রীর দেশ জুড়ে রয়েছে ব্যপক পরিচিতি এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

শোবিজ পাড়ায় বইছে নির্বাচনের হাওয়া। ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। একই দিনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ছোট পর্দার শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। অভিনয় শিল্পী সংঘের নির্বাচনকে ঘিরে নাটকপাড়া জমে উঠেছে। এরই মধ্যে অনেকেই মনোনয়নপত্র তুলেছেন। শোনা যাচ্ছে, এবার অভিনেতাদের সংগঠন নির্বাচন করছেন মেহের আফরোজ শাওন। তবে বিষয়টি ভুল বলে জানান তিনি। শাওন বলেন, “আমি কোনো নির্বাচন করছি না।” আমি কখনই এমন সিদ্ধান্ত নেইনি। আমি কোথায় কনফার্ম করিনি, এ ধরনের প্রস্তাব আমাকেও কেউ দেয়নি। এবারের সভাপতি পদে নির্বাচন করছেন অভিনয় শিল্পী সংঘের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। এবং তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন রওনক হাসান।

নতুন বছরের শুরুতেই জানুয়ারি মাসের ২৮ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে অনেক তারকারাই অংশগ্রহন করেছেন। মেহের আফরোজ শাওনও এই নির্বাচনে অংশগ্রহন করছেন বলে গুঞ্জন উঠেছে। তবে তিনি নির্বাচনে অংশগ্রহন করছেন না। এবং তিনি নিজেই তার অবস্থান জানালেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *