Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মাত্র ৩৫ বছর বয়সেই থেমে গেল হাবীবের পথচলা, শোক প্রধানমন্ত্রীর

মাত্র ৩৫ বছর বয়সেই থেমে গেল হাবীবের পথচলা, শোক প্রধানমন্ত্রীর

সম্প্রতি সাংবাদিক হাবীবের সড়ক দুর্ঘটনায় মৃত্যু নিয়ে চলছে সারা দেশে তোলপাড়। দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার হাবীবের সড়ক দুর্ঘটনায় ব্যাথিত হয়েছেন সাংবাদিকরা। এমন অকাল মৃত্যু যেন ভেঙে দিয়েছে হাবীবের পরিবারকে। এবার প্রধানমন্ত্রী ও শোক প্রকাশ করলেন হাবীবের এই অকাল মৃত্যু নিয়ে।

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক হাবিবুর রহমানের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। শোকাহত স্বজন ও সহকর্মীরা খবর পাচ্ছেন।

গতকাল রাতে রাজধানীর হাতিরঝিলে দুর্ঘটনায় দৈনিক আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিবুর রহমান মারা গেছেন। তার অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রেস উইং শোক প্রকাশ করেছেন।

মাত্র ৩৫ বছর বয়সে থেমে যায় জীবনের পথচলা। মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় নিহত হন পরিশ্রমী সাংবাদিক হাবিবুর রহমান।

মঙ্গলবার রাতে অফিসের কাজ শেষে বাসায় ফেরার পথে হাতিরঝিল এলাকায় দুর্ঘটনায় দৈনিক আলোর এক জ্যেষ্ঠ প্রতিবেদক নিহত হয়েছেন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার আকস্মিক মৃত্যুতে হাবিবুর রহমানের পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীরা শোকাহত। দুর্ঘটনায় তার মৃত্যুর খবর পেয়ে মধ্যরাতে তার সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজে ছুটে যান। তার অকাল মৃত্যু তারা মেনে নিতে পারছে না।

পুলিশ জানায়, জরুরি সেবার ট্রিপল নাইন নম্বরে এক পথচারীর কল পেয়ে হাতিরঝিল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পরে তিনি মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

হাতিরঝিল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ কায়েস উদ্দিন বলেন, তদন্তের পর দুর্ঘটনার কারণ জানা যাবে।

হাবিবুর রহমান, যিনি প্রধানমন্ত্রী এবং সর্বশেষ দৈনিক আলোতে আওয়ামী লীগ বিটে কাজ করেছেন, তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। পরিবারের সঙ্গে হাতিরঝিলের মীরবাগ এলাকায় থাকতেন এবং আড়াই বছরের একটি ছেলে রয়েছে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি, টাইম লাইট অফিস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ নিয়ে যাওয়া হবে কুমিল্লায় তার গ্রামের বাড়িতে।

হাবিবের এমন সড়ক দুর্ঘটনায় কিভাবে হল সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে কিন্তু হঠাৎ এমন আকস্মিক দুর্ঘটনার কারণ সুস্পষ্টভাবে জানাতে পারেনি। এখন দেখার বিষয় এই দুর্ঘটনাটিতে কোন যানবাহনের হাত রয়েছে কিনা। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ করলেও তার পরিবারকে কোন ভাবে সাহায্য সহযোগিতা করবেন কিনা সে ব্যাপারে কিছু বলেননি।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *