Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সত্যিই মা হয়েছেন পপি, সন্তান ছেলে না মেয়ে নিশ্চিত করলেন পরিচালক

এবার সত্যিই মা হয়েছেন পপি, সন্তান ছেলে না মেয়ে নিশ্চিত করলেন পরিচালক

বিগত বেশ কয়েক মাস ধরেই সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন বাংলা সিনেমার অন্যতম খ্যতিমান অভিনেত্রী সাদিকা পারভিন পপি। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎই নিজেকে লোকচক্ষুর অন্তরালে নিয়ে যান তিনি। বলা যায়, সেই থেকে এখনও ঢালিউড কাপানো গুণী এই অভিনেত্রীর দেখা পায়নি কেউই। এমনকি এই মুহুর্তে তিনি কোথায় আছেন, তাও নিশ্চিত করে কেউ বলতে পারছে না।

এছাড়া বাবা-মায়ের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই বলে জানা গেছে। তাদের দুঃখের খবর বিভিন্ন সময়ে পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। সাংবাদিকরাও পপির কোনো সন্ধান পাননি। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ।

সম্প্রতি তিনি ধানমন্ডিতে অবস্থান করছেন বলে শোনা যাচ্ছে। তবে এই তথ্যের নির্ভরযোগ্যতা নিয়ে প্রশ্ন রয়েছে। সম্প্রতি পপিকে নিয়ে বিভিন্ন সময়ে নাটক ও টেলিফিল্ম নির্মাণ করা পপির ঘনিষ্ঠ একজন নির্মাতা গণমাধ্যমকে পপি সম্পর্কে কিছু তথ্য দিয়েছেন। তিনি দাবি করেন, সাম্প্রতিক সময়ে পপি তার সঙ্গে একাধিকবার যোগাযোগ করেছেন। তাকে প্রশ্ন করা হয় পপির বিয়ে ও মা হওয়া নিয়ে।।

“পপি বিবাহিত, এটা সত্য এবং আমি নিশ্চিত,” তিনি বলেন। আমিও তার বাসায় গেয়েছিলাম। তিনি মা হয়েছেন আমি নিশ্চিত। তিনি এক কন্যা সন্তানের জননী। আমি নিজেই তার সন্তানকে দেখেছি। কাকে বিয়ে করেছেন জানতে চাইলে তিনি বলেন, তিনি একজন ব্যবসায়ীর সঙ্গে আছেন। তিনি ভূমি উন্নয়ন ব্যবসার সঙ্গে জড়িত। মালয়েশিয়াতেও তার ব্যবসা রয়েছে।

পপি কোথায় থাকেন জানতে চাইলে তিনি বলেন, ধানমন্ডি। লেকের পাড়ে তার বাড়ি। একই ভবনে থাকেন সংগীতশিল্পী ইমরান ও পপি। ইমরানের ফ্ল্যাটের উপরে পপির ফ্ল্যাট। এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি। তাকে প্রশ্ন করা হয়, তাহলে পপি প্রকাশ্যে আসছেন না কেন?

তিনি বলেন, তিনি ভেবেছেন তার স্বামী হয়তো আর মিডিয়াতে কাজ করতে চান না। বিয়ের সময় এমন শর্ত থাকতে পারে। যেহেতু তিনি একজন সেলিব্রেটি, তাই সময়ে সময়ে বাড়ি থেকে বের হওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকতে পারে। এ কারণে পপি হয়তো কারো সঙ্গে যোগাযোগ করছেন না বা তাকে নিয়ে ছড়ানো নানা গুজবের জবাব দিচ্ছেন না। তাহলে কি পোস্ত বন্ধ?

প্রসঙ্গত, ১৯৯৭ সালে চিত্রনায়ক ওমর সানীর বিপরীতে ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় প্র‍থমবারের মতো পা রেখেই কোটি ভক্তের মন জয় করে নেন পপি। তার অভিনেত্রীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- ‘কারাগার’, ‘দুজন দুজনার’, ‘কে আমার বাবা’, ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *