Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / ফোন পেয়ে হঠাৎই ঢামেকে বিপ্লব বড়ুয়া, বললেন এটি আমাদের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল

ফোন পেয়ে হঠাৎই ঢামেকে বিপ্লব বড়ুয়া, বললেন এটি আমাদের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল

গতকাল ১৮ জানুয়ারি মধ্যরাতে রাজধানী ঢাকার বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালের সামনে দুর্ঘটনার কবলে পড়েন সাংবাদিক হাবীবুর রহমান। এ সময়ে তড়িঘড়ি করে তাকে উদ্ধারের পর নিকস্থ একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর তার এ অকাল মৃত্যুর খবরে রীতিমতো পরিবার-স্বজনদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

হাবিবুর রহমানের মৃত্যুর খবর পেয়ে বুধবার (১৯ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে আসেন। এ সময় দুঃখ প্রকাশ করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক।

তিনি বলেন, ‘খবরটি শুনে আমি হতবাক হয়েছি। এটা আমাদের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

হাবিবুর রহমানকে স্মরণ করে তিনি বলেন, তিনি একজন পেশাদার সাংবাদিক ছিলেন। তিনি আমাকে তার পেশাগত জায়গা থেকে ফোন করতেন, কোনো ব্যক্তিগত উদ্দেশ্যে নয়। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এদিকে ময়নাতদন্তের জন্য সাংবাদিক হাবীবুর রহমানের মৃতদেহকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছে পুলিশ। তিনি দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হিসেবে দায়িত্বরত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনেকেই।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *