Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পাকিস্তানে যেয়ে অভিনেত্রী শবনম ভক্তের বাড়িতে আটকে গেলেন

পাকিস্তানে যেয়ে অভিনেত্রী শবনম ভক্তের বাড়িতে আটকে গেলেন

বাংলাদেশের এক সময়ের ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী শবনম। এই জনপ্রিয় অভিনেত্রী সেই সাদাকালো যুগে আভিনয় জগতে পা রাখেন। এরপর একে একে বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর এই জনপ্রিয় অভিনেত্রীর শুধু দেশেই নয় দেশের বাইরেও অসংখ্য ভক্ত রয়েছে। পাকিস্তানে তার অসংখ্য ভক্ত রয়েছে। সেই সকল ভক্তদের সঙ্গে তিনি নিয়মিত যোগাযোগ রাখেন। এবার পাকিস্তানে ভক্তদের সঙ্গে দেখা করতে গিয়ে বিপাকে পড়লেন এই অভিনেত্রী। তিনি পাকিস্তানে তার ভক্তের বাসায় ওঠেন বলে জানা যায়।

মাস কয়েক আগে পাকিস্তানে যান অভিনেত্রী শবনম। সেখানে গিয়ে তার এক ভক্তের বাড়িতে উঠেন। এদিকে, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের বিমান পথ বন্ধ হয়ে যাওয়ায় দেশে আর ফিরতে পারেননি এই অভিনেত্রী। এখন তিনি ওই ভক্তের বাড়িতেই অবস্থান করছেন বলে লাহোর থেকে বাংলাদেশের গণমাধ্যমে জানিয়েছেন।

শবনম জানান, ২৬ জুলাই দেশে ফেরার টিকিট কনফার্ম করা ছিলো কিন্তু। কিন্তু মহা’মা’রির কারণে বিমান যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় ফিরতে পারছি না।

শবনম পাকিস্তানে গিয়ে প্রথমে ফয়সালাবাদে এক ভক্তের বাড়িতে ওঠেন। ওই ভক্তের নাম সাজিয়া। তার বাসায় দুই মাস থাকার পর লাহোরে আরেক ভক্ত-বন্ধুর বাড়িতে যান। মাস তিনেক ধরে সেখানেই আছেন বলে বলে গণমাধ্যমে জানান তিনি। দীর্ঘ সময় পাকিস্তানি চলচ্চিত্রে অভিনয়ের কারণে লাহোরে তার অনেক বন্ধু আছে। আছে চলচিত্রের অনেক সহকর্মী আর পরিচিতজন।

শবনম বলেন, ‘আমার ভক্ত সাজিয়া। যখন পাকিস্তানে অভিনয় করতাম তখন থেকে সে আমার ছবি দেখে। ৩০ বছরের বেশি আমাদের যোগাযোগ হলেও দেখা হলো এইবার। এবার যখন পাকিস্তানে এলাম, দেখা হলো। তার বাড়িতে মেহমান হিসেবে থেকেছি। সুন্দর সময় কেটেছে।’

কবে ফিরবেন জানতে চাইলে তিনি বলেন, ‘ভাবছিলাম ঢাকার টিকিট যেহেতু কনফার্ম করা আছে, দেশে চলে যেতে পারব। কিন্তু বাংলাদেশেও করোনা বেড়ে যাওয়ায় পাকিস্তানের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ আছে। কিছুদিনের মধ্যে ফিরতে পারবো বলে আশা করি।’

উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী পাকিস্তানে গিয়েও সিনেমায় অভিনয় করেছেন। তিনি তার দক্ষ অভিনয়ের মধ্যে বেশ কিছু পুরস্কার অর্জন করেছেন। তবে দীর্ঘদিন আগ থেকে তিনি অভিনয় থেকে দূরে রয়েছেন। কিন্তু এখনো তার অসংখ্য ভক্ত রয়েছে যারা তার সঙ্গে যোগাযোগ রাখেন। তেমনি পাকিস্তানে তার ভক্তের বাসায় গিয়ে আটকে গেলেন তিনি। তবে সেখানে তিনি ভালো সময় কাটাচ্ছেন বলে জানান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *