Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আব্বু শাওনের কোনো দোষ নেই, আমাকে বাসা থেকে বের হতে তোমরাই বাধ্য করেছো :প্রবাসী সেই কিশোরী

আব্বু শাওনের কোনো দোষ নেই, আমাকে বাসা থেকে বের হতে তোমরাই বাধ্য করেছো :প্রবাসী সেই কিশোরী

দীর্ঘ প্রায় আ্টটি বছর পর সম্প্রতি গত কয়েকদিন আগেই গ্রামের বাড়ি মাদারীপুরে বেড়াতে এসে রীতিমতো নিখোঁজ হন নোভা নামের এক কিশোরী। পরবর্তীতে অনেক খোঁজা-খুঁজি করেও নোভার কোনো সন্ধান না পেয়ে তাকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেন ঐ কিশোরীর পরিবার। তবে নিখোঁজের মাত্র চারদিনের মাথায় গত শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

কিন্তু এর মধ্যেই সামনে এল নতুন তথ্য। জানা গেছে, ইতালিতে বসবাসকারী কিশোরী নোভা অপহরণ হয়নি বরং স্বেচ্ছায় পালিয়ে গেছে। সম্প্রতি ওই কিশোরের স্বীকারোক্তির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এতে সাধারণ মানুষের মধ্যে নানা প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে।

এদিকে অপহরণ মামলার প্রধান আসামি আফজাল হোসেন শাওনের পরিবার দাবি করেছে, তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে হয়রানি করা হচ্ছে। তবে পুলিশ বলছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাড়ি থেকে নোভা নামে এক ইতালীয় কিশোরীকে উদ্ধার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। তাকে উদ্ধারের দুই দিন পর আদালত তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। এর আগে ওই কিশোরের স্বীকারোক্তিমূলক একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফলে ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয়সহ সাধারণ মানুষ।

ভিডিওতে মেয়েটি বলছে: ‘বাবা, আমাকে খুঁজো না। আমি আমার নিজের ইচ্ছার শাওনের সঙ্গে এসেছি। শাওন ও তার পরিবারের কোনো দোষ নেই। তাদের (শাওনের পরিবার) উপর চাপ দেওয়া বন্ধ করুন। আমি শাওনকে জোর করে এখানে নিয়ে এসেছি। তোমরা আমাকে জোর করেছ বাড়ি থেকে বের হতে। আমি তোমাকে স্পষ্ট বলে দিয়েছি যে, তুমি যার সাথে আমার বিয়ে ঠিক করেছ তাকে আমি বিয়ে করব না। তাছাড়া এখন আমরা কোর্টের মাধ্যমে বিয়ে করছি। আমরা ভালো আছি. শাওনের পরিবারকে হয়রানি করা বন্ধ করুন। ‘

এদিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ওসি ছালাউদ্দীন আহমেদ সংবাদ মাধ্যমকে জানান, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ঐ কিশোরীকে। এ ঘটনায় এখনও তদন্তের কাজ চলমান রয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *