Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আগে কারও নাম বলা দণ্ডনীয় অপরাধ, বিচার চেয়ে ওমরসানি

আগে কারও নাম বলা দণ্ডনীয় অপরাধ, বিচার চেয়ে ওমরসানি

নিখোঁজের মাত্র একদিন পরেই গতকাল সোমবার (১৭ জানুয়ারি) আলিয়াপুর এলাকা থেকে ঢালিউড সিনেমার বেশ সাড়া জাগানো অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মৃত দেহ উদ্ধার করে পুলিশ। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতালে পাঠানো হয়েছে বলে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি রমজানুল।

এ প্রসঙ্গে তিনি বলেন, কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের আলীপুরে একটি ব্রিজের নিচে বস্তাবন্দি অবস্থায় নায়িকা রাইমা ইসলাম শিমুর লাশ পাওয়া গেছে। লাশের গলায়ও ক্ষতচিহ্ন রয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। শিমু নিখোঁজের বিষয়ে কলাবাগান থানায় একটি জিডি করা হয়েছে।

এদিকে অভিনেত্রী শিমু হ’ত্যার বিচার দাবি করেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ওমর সানি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি এই দাবি করেন।

ওমর সানি শিমুরের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শিমু অনেক সিনেমায় অভিনয় করেছেন। আমাদের বরিশালের মেয়েকে। তাকে হ’ত্যা করা হয়েছে। আমরা চাই রাষ্ট্র এর বিচার করুক, প্রকৃত খু’নিকে খুঁজে বের করুক। কিন্তু তার আগে কারও নাম বলা দণ্ডনীয় অপরাধ, আল্লাহ তাকে জান্নাত দান করুন। ‘

প্রসঙ্গত, ১৯৯৮ সালে অভিনয়ের জগতে পা রাখেন শিমু। কর্মজীবনে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে কোটি ভক্তের মন জয় করে নিয়েছিলেন তিনি। তিনি বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় কাজ করেও বেশ সাড়া পেয়েছিলেন। কিন্তু এরই মধ্যে গুণী এই অভিনেত্রীর মৃত্যুর খবরে যেন শোকের ছায়া নেমে এসেছে গোটা বিনোদন অঙ্গনজুড়ে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *