Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ষড়যন্ত্র এবং অপপ্রচারের সংস্কৃতিতে যারা বিশ্বাসী তাদের ঘটেছে বিপর্যয়: কাদের

ষড়যন্ত্র এবং অপপ্রচারের সংস্কৃতিতে যারা বিশ্বাসী তাদের ঘটেছে বিপর্যয়: কাদের

সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সারাদেশে চলছিল তোলপাড়। অবশেষে বিএনপি চেয়ারপার্সনের প্রাক্তন উপদেষ্টা তৈমুর আলম কে হারিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছে আওয়ামী লীগের প্রার্থী আইভী। ভোট গ্রহণ হয়েছে ইভিএম এর মাধ্যমে, যার কারণে কারচুপির কোন সুযোগ থাকছে না। এ নিয়েই এবার কথা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন নারায়ণগঞ্জে উন্নয়ন বিমুখ রাজনীতির ভরাডুবি হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নেতিবাচক ও উন্নয়নবিরোধী রাজনীতি চরমে পৌঁছেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা ষড়যন্ত্র ও অপপ্রচারের সংস্কৃতিতে বিশ্বাস করে তারা ধ্বংস হয়ে গেছে।

সোমবার (১৮ জানুয়ারি) রাজধানীর সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে নির্বাচন-পরবর্তী এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

রোববার অনুষ্ঠিত নির্বাচনে জনগণের স্বতঃস্ফূর্ত ভোটদান ও উৎসবমুখর পরিবেশের কথা উল্লেখ করে আওয়ামী লীগের মহাসচিব বলেন, এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান গণতান্ত্রিক পথের বিজয়।

তিনি বলেন, যারা ইভিএম ও নির্বাচন কমিশনের ভোট নিয়ে সমালোচনা করেছেন তারা এখন গতকালের নির্বাচনকেই সেরা মনে করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এর আগে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ছিল একটি মহান নির্বাচন।

অংশগ্রহণমূলক, শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের জন্য ওবায়দুল কাদের জনগণ এবং নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

ওবায়দুল কাদেরের মতে নারায়ণগঞ্জের কিছু মানুষ কিছুটা রাজনীতি বিমুখ। তাদের অপপ্রচার অপরাজনীতির অবসান ইভিএমএ ভোটের মাধ্যমেই দূর করা সম্ভব হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনটা আওয়ামী লীগের জন্য একটা গুরুত্বপূর্ণ নির্বাচন ছিল। অবশেষে সেইটার জয়লাভ আওয়ামী লীগেরই তাই তো খুশি প্রকাশ করতেও ভোলেননি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসব প্রসঙ্গ নিয়ে নানান রকমের কথোপকথনে এমনই কিছু চাঞ্চল্যকর মন্তব্য করেন তিনি।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *