Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / খুবই দুঃখজনক, আমি থানায় জানিয়েছি, আজ লিখিত অভিযোগ করবো : জায়েদ খান

খুবই দুঃখজনক, আমি থানায় জানিয়েছি, আজ লিখিত অভিযোগ করবো : জায়েদ খান

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে একের পর এক অভিযোগ তুলছেন অভিনয় শিল্লীরা। আর এরই ধারাবাহিকতায় এবার শিল্পী সমিতির নির্বাচনী প্রচারণায় তৃতীয় পক্ষের মহড়া নিয়ে শঙ্কা প্রকাশ করে গুরুতর এক অভিযোগ জানিয়ে থানায় যাওয়ার দাবি জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম দাপটে অভিনেতা জায়েদ খান।

রোববার (১৮ জানুয়ারি) বিকেলে এফডিসিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, এফডিসি আমাদের জায়গা। এই ধরনের বিদেশি কারা? আমাদের সিনিয়র শিল্পীরা তাদের জন্য আসতে পারেন না। এটা আমাদের জন্য খুবই দুঃখজনক। নির্বাচনে সিনিয়রদের সমর্থন রয়েছে। আমি ফোনে পুলিশকে জানিয়েছি। আমি আজ থানায় লিখিত অভিযোগ করব।

এ সময় তিনি যোগ করেন: “বহিরাগতরা যদি এভাবে ভিড় করে, তাহলে শিল্পীরা কীভাবে চলবে?” কিভাবে ভোট দিতে হবে? এই নিরাপত্তা আগে প্রয়োজন. তৃতীয়ত, সেজন্য আমি বলি যে কেউ আমাদের সুন্দর পরিবেশ নষ্ট করতে কিছু করতে পারে। তিনি বলেন, এফডিসিতে একটিমাত্র প্রবেশপথ ছিল এবং জরুরি অবস্থায় লোকজনকে প্রবেশের অনুমতি দেওয়ার দাবি জানান।

এই মুহুর্তে নির্বাচনী প্রচার-প্রচারণা নিয়ে অনেটা ব্যস্ত সময় পার করছেন ঢাকার একঝাক অভিনয় শিল্পীরা। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। তবে নির্বাচনকে ঘিরে ভিন্ন ভিন্ন মন্তব্য করছেন কেউ কেউ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *