Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় আসছি, মনে হচ্ছে সব খেয়ে ফেলব: মাহি (ভিডিও)

মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় আসছি, মনে হচ্ছে সব খেয়ে ফেলব: মাহি (ভিডিও)

মাহিয়া মাহি বাংলা চলচ্চিত্রের অন্যতম নামকরা একজন অভিনেত্রী। নানান সময় নানান আলোচনার সম্মুখে তিনি থাকেন কখনো বা বিতর্কে কখনোবা প্রশংসায়। সম্প্রতি একের পর এক কর্মকাণ্ড প্রথমে মুরাদ হাসান এর সাথে ফোনালাপ ফাঁস থেকে শুরু করে আলোচনার শীর্ষে আসেন এই চিত্র নায়িকা। তবে ধারাবাহিকতার সাথে যেন আলোচনার শীর্ষস্থান ধরে রেখেছে এই অভিনেত্রী। মাঝরাতে মিষ্টির কারখানায় স্বামীকে সাথে নিয়ে মিষ্টি খেতে সোশ্যাল মিডিয়া থেকে লাইভে, যেন আলোড়ন তৈরি করে ফেলেছে সারা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে।

অভিনেত্রী মাহিয়া মাহি প্রায়ই স্বামীর সঙ্গে রাতে বাইরে বের হন। কখনো দুইজন, কখনো দম্পতি তাদের বন্ধুদের সাথে যোগ দেয়। বিভিন্ন লোকেশনে গিয়ে সোশ্যাল মিডিয়া বা লাইভ স্ট্রিমিংয়ে ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে মুহূর্তগুলো শেয়ার করেন নায়িকা। গতকাল (১৮ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুক লাইভে এসে মাহি জানান, তিনি টাঙ্গাইলের গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন কারখানায় মিষ্টি খেতে গিয়েছিলেন। সঙ্গে তার স্বামী রাকিব সরকার।

৫ মিনিট ২৪ সেকেন্ডের লাইভ শোতে মাহি সারি সারি সাজানো নানা রকমের মিষ্টি দেখিয়ে বলেন, “আমার মনে হয় সব খাব। আমরা এখন টাঙ্গাইল শহরে। গৌর ঘোষ আসছেন দধির কারখানায়।” এবং মিষ্টান্ন, যেখানে সে মিষ্টি তৈরি করে। মিছরি জোগাড় হচ্ছে, এবার মিষ্টি খাই।’

সেই লাইভে দেখা যায়, মাহি ও তার স্বামীর জন্য গরম মিষ্টি পরিবেশন করা হয়। তারা দুটি চেয়ারে বসে আছে। একজন মিষ্টির প্লেটের পাশে দাঁড়িয়ে আছে। রাকিব প্লেট থেকে একটা মিষ্টি নিয়ে মাহির হাতে দিল। তারপর নিজেই মিষ্টি খেয়ে নিলেন। দেড় মিনিট পর মাহির মুখে আরেকটা মিষ্টি রাখল। সেখানেই ইতি টানলেন নায়িকা।

কিছুদিন আগে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে আসেন মাহিয়া মাহি। এ ছাড়া তিনি দেশের বিভিন্ন স্থানে যাচ্ছেন। সব মিলিয়ে মাহি-রাকিবের দাম্পত্য জীবন বেশ জমে উঠেছে। মাহি তার স্বামীর সাথে কাটানো বিভিন্ন মুহুর্তের ছবি নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে আপডেট করেন। ফলে এই দম্পতির প্রেমের নমুনা আগেই দেখেছিলেন নেটিজেনরা। সেসব পোস্ট থেকে বোঝা যায়, মাহির তার বিয়ে-পরবর্তী স্বামীকে নিয়ে বেশ খুশি।

১৫ জানুয়ারী, নায়িকা সামাজিক নেটওয়ার্কে তার নিজের নামের সাথে তার স্বামীর নাম যুক্ত করেন। তিনি ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি করেছেন। অর্থাৎ স্বামী রাকিব সরকারের নাম ‘সরকার’ যোগ করেছেন মাহি।

প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের একজন কামরুজ্জামান সরকার রাকিবকে (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) বিয়ে করেন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

চিত্রনায়িকা মাহি ভালো করেই জানেন কীভাবে নিজেকে ধরে রাখতে হবে, তাইতো কোনো না কোনোভাবে আলোচনায় তিনি চলে আসেন মিডিয়াতে। নানান বিতরকের মুখে ঠিক যেভাবে নিজের সংসার কে নিজের মতো করে গুছিয়ে রেখে ছিলেন, ঠিক যেন সেভাবেই নিজেকে ধরে রাখছেন চলচ্চিত্র জগতে। তবে মাঝরাতে মিষ্টির কারখানায় এটা আসলেই ভাবার মতো নয়।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *