Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিশা, নিজেই জানালেন পাত্রের পরিচয়

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিশা, নিজেই জানালেন পাত্রের পরিচয়

বাংলা ছোট পর্দায় অন্যতম দাপটে অভিনেত্রী তাসনুভা তিশা। পর্দায় আত্মপ্রকাশ করেই কোটি ভক্তের মন জয় নেয়া অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। তবে সম্প্রতি এবার ভক্তের উদ্দেশ্যে নিজের বিয়ের খবর জানালেন গুণী এই অভিনেত্রী। গতকাল শনিবার দুই পরিবাররের উপস্থিতিতে বাগদান সেরেছেন তিনি। পাত্র সৈয়দ আজগর, তিনি পেশায় হাই ভোল্টেজ নামে একটি এজেন্সিতে কর্মরত।

তিশা বলেছিলেন যে তিনি ২০২০ সালের ডিসেম্বরে আজগরের সাথে দেখা হয়, তারপরে তারা পরিচিত হন। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের গল্প গড়ে ওঠে। প্রেম করার সময় তারা দম্পতির পরিবারকে বিষয়টি জানায় এবং তারা রাজি হলে বিয়ের জন্য প্রস্তুত হয়।

তাসনুভা তিশা বলেন, আজগর একটি হাই-ভোল্টেজ এজেন্সিতে কাজ করেন। এজেন্সি শেয়ারহোল্ডার। আমি তার সাথে ২০২০ সালের ডিসেম্বরে দেখা করেছি। এর পরে, আমরা বেশিরভাগ সময় ফোনে কথা বলতাম এবং একে অপরকে প্রচুর বার্তা পাঠাতাম। তিন মাস ধরে তোদের দুজনকে বলতাম। এরপর দুজনের মধ্যে প্রেমের গল্প গড়ে ওঠে। আমি তাকে প্রথম থেকেই আমার সম্পর্কে সব বলেছি। তাই আমরা দুজনেই এটা নিয়ে খুব সিরিয়াস হয়ে গেলাম। পরিবারকে জানানো হলে তারা রাজি হয়। যেহেতু আমার দুটি সন্তান আছে, আজগরের পরিবার যেভাবে বিষয়টি পরিচালনা করেছে তা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল। তার পরিবার (আজগার) খুবই আন্তরিক এবং ইতিবাচক। তার বাবা নেই, তার মা আছে। তার মা বিষয়টিকে খুব ইতিবাচকভাবে নেন এবং আন্তরিকভাবে আমাকে গ্রহণ করেন। যা আমাকে অনেক বেশি খুশি করেছে।

তিনি আরও বলেন, আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে। এ সময় শুধু দুই পরিবারের সদস্য ও আমার কাছের কয়েকজন উপস্থিত থাকবেন। তাই একই মাসে বিয়ের অনুষ্ঠান করব। তবে তা এখনো চূড়ান্ত হয়নি। আজগর ভাই দেশের বাইরে থাকেন, চলতি মাসের শেষের দিকে তিনি দেশে ফিরবেন। তারপর এক পর্যায়ে পরিকল্পনা ও আয়োজনের ভাবনা থাকে।

এদিকে জানা গেছে, এটি গুণী এই অভিনেত্রীর তৃতীয় বিয়ে। এর আগে ২০১৪ সালে ভালোবেসে ফারজানুল হকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে মাত্র ৪ বছরের মাথায় এ সম্পর্কের ইতি টানেন তিশা। এছাড়া এর আগেও একটি বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেটিও টেকিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *