Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার বাড়ির পুরুষরা বেশিদিন বাঁচেননি, আমারও যাওয়ার সময় হয়েছে: শামীম ওসমান

আমার বাড়ির পুরুষরা বেশিদিন বাঁচেননি, আমারও যাওয়ার সময় হয়েছে: শামীম ওসমান

আজ অনুষ্ঠিত হচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে বেশ আলোচনায় ছিলেন দেশের ব হুল আলোচিত ও জনপ্রিয় চেনা মুখ এবং আওয়ামীলীগ দলের অন্যতম রাজনীতিবীদ শামীম ওসমান। তনি শেষ পর্যায়ে এসে নিজের ভোট দিয়েছেন। এবং জানলেন কোন মার্কায় ভোট দিয়েছেন। এমনকি ভোট দিয়ে তিনি নিজের প্রতিক্রীয়া ব্যক্ত করলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে যে খেলা হয়েছে তা অব্যাহত রয়েছে। আমরা এই খেলায় জিতব,” রবিবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার সময় বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন “নৌকার প্রার্থী হেরে যাবে না,। নৌকা জিতলে অবদান জনগণের। আমি জনগণ হিসেবে ভোট দিয়েছি। আমার তো দুই ভোট নাই, আমার একটি ভোট আছে, জনগণেরও একটি আছে। সবকিছুর কৃতিত্ব জনগণের। যে খেলা হয়েছে তা অব্যাহত রয়েছে। আমরা এই খেলায় জিতব।’

তিনি আরো বলেন, জনগণ সন্তুষ্ট হোক বা না হোক তা হলো আমাদের অর্জন। জনগণ তাদের ভোট দিতে পেরে সন্তুষ্ট। এই পর্যন্ত আমি জানি, পরেরটা পরে। প্রার্থীরাও সন্তুষ্ট বলে জানিয়েছেন। জনগণ যদি সন্তুষ্ট থাকে, সেটাই দেশের জাতির পিতার কন্যার অর্জন। নির্বাচনের আগে আমরা সবাই গরিবদের কাছে গিয়ে ছবি তুলি। আমি আপনাদের (মিডিয়া) সামনে পোজ দিলাম। যাতে এই ছবির ইমপ্যাক্ট পড়ে। আমার অনুরোধ যারা গরিবের কাছে হাত পেতে ভোট চেয়েছে, তারা যেন গরীবের পেটে লাথি না মারেন,”। প্রার্থী ছিলেন নাকি প্রতীকে কাজ করেছেন এমন প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জের এই সংসদ সদস্য বলেন, “সারাজীবন প্রতীকের জন্য কাজ করেছি। কষ্ট সহ্য করার ব্যাপারও আছে। সেটা এখন বলব না। আল্লাহ ধৈর্যশীলকে ভালোবাসেন। প্রতিদিন ভাবি আজই আমার শেষ দিন। আগামী ফেব্রুয়ারি আমার বয়স ৬০-৬১ বছর হবে।এখন যাবার পালা। আমার বাড়ির পুরুষরা বেশিদিন বাঁচেননি।আমার বাবা,বড় ভাই,দাদা ৬০-৬৫ বছরে চলে গেছে। তাই আমার জন্য যে মনস্তাত্ত্বিক জিনিসটি কাজ করেছিল তা হল আমার চলে যাওয়ার সময় হয়েছে। আমি সবার সাথে কাজ করতে চাই। আমি মনে করি রাজনীতি হল ইবাদত।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ দলের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেছেন আইভী রহমান। এবং তরা বিপরীথে শক্তিশালী প্রতিদ্বন্থী হিসেবে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম। অবশ্যে তিনি দীর্ঘ সময় ধরে বিএনপি দলের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। তবে এই নির্বাচনে তারা দুজনেই জয় নিয়ে খুবই আশাবাদী। ইতিমধ্যে ভোট কার্যক্রম সমাপ্ত হয়েছে। এখন শুধু ফলাফলের অপেক্ষা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *