Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মারব এক জায়গায়, ভোট পড়বে অন্য জায়গা: তৈমূর

মারব এক জায়গায়, ভোট পড়বে অন্য জায়গা: তৈমূর

দীর্ঘ উত্তেজনার পর চলছে এখন নারায়ণগঞ্জ নির্বাচনের ভোটগ্রহণ। তাইতো সারা বাংলাদেশের ভিতরে এখন আলোচনার শীর্ষে নারায়ণগঞ্জ। স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম এর সাথে কথা বলতে গেলে নানান অভিযোগের পাশাপাশি ফাটাকেষ্ট স্টাইলে অভিনব বার্তা দিলেন জনমানুষের উদ্দেশ্যে। অনেকটাই উচ্ছ্বসিত ভাবে বোঝালেন ভোটে তিনি জিতবেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার আবারো তার নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন। তবে প্রশাসনের ভূমিকা নিয়েও অভিযোগ রয়েছে তার।

তৈমুর আলম বলেন, প্রশাসন আমাদের বিরক্ত করছে। আমার লোকজনকে গ্রেফতার কর। এরপরও কর্মী সমর্থকরা মাঠে রয়েছেন। তারা গ্রেফতারের জন্য প্রস্তুত। গ্রেপ্তার হলেও আমরা নির্বাচনে দাঁড়াব। আমি লাখো ভোটের ব্যবধানে বিজয়ী হবো।

রোববার (১৮ জানুয়ারি) দুপুরে হাজীগঞ্জের ইআইটি সরকারি উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে তৈমুর এ কথা বলেন।

এ সময় তিনি ইভিএম ইস্যুতেও রিপোর্ট করেন। শেষ পর্যন্ত সাংবাদিকদের সামনে ঠাট্টা করে তৈমুর বলেন, ‘এক জায়গায় মারব, অন্য জায়গায় পড়বে (ভোট)। তবে এর কোনো ব্যাখ্যা দেননি তিনি।

ডায়লগ টা ধরন অনেকটা কলকাতা মুভি ফাটাকেষ্ট এর ডায়লগ এর মত। মারবেন এক জায়গায় ভোট পড়বে অন্য জায়গায়। তবে সাংবাদিককে থামাতে এ কথা বললেও এই কথার প্রেক্ষিতে এখন তিনি আলোচনা-সমালোচনার মুখে। অনেক জায়গাতেই হয়েছেন ট্রোলের শিকার। তবে সব শেষে দেখার বিষয় আসলে জেতে কে।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *