Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি ওর সুখী জীবন কামনা করি : ঐশ্বরিয়াকে সালমান খান

আমি ওর সুখী জীবন কামনা করি : ঐশ্বরিয়াকে সালমান খান

বলিউডের তারকা নায়ক-নায়িকাদের নিয়ে আলোচনার শেষ নেই। বলিউডের তারকা নায়ক-নায়িকা একে অপরের প্রেমে পড়েন এটি নতুন ঘটনা নয়। তবে অনেক সময় অতীতের প্রেমের সম্পর্ক নিয়ে প্রায় সময় বেশ আলোচনা শুরু হয়। এদিকে, বলিউডের তারকা নায়ক সালমান খানের প্রেমের ঘটনা নিয়ে প্রায় সময় বেশ আলোচনা হয়ে থাকে। এই আলোচনা নিয়ে তার ভক্তদের মধ্যেও বেশ আগ্রহ রয়েছে। তবে এই বলউড তারকা সালমান খান এখনো বিয়ে করেননি। এবার দীর্ঘদিন পর প্রকাশ্যে এলো প্রেমিকা ঐশ্বরিয়ার বিয়েতে কি বলেছিলেন সালমান খান।

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই আর সুপারস্টার সালমান খানের প্রেম একটা সময় ওপেন সিক্রেট ছিল। ক্যারিয়ারের সূবর্ণ সময়টায় এই দুই সেলিব্রেটি সম্পর্কের বন্ধনে আবদ্ধ হয়ে পড়েছিলেন। তখন এই বিষয়টা টক অব দ্য বলিউড ছিল।

দুজনের বিয়ের পরিকল্পনাও ছিল। সালমানের বিয়ের প্রস্তাব নিয়ে ঐশ্বরিয়ার বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। শেষ পর্যন্ত এই সম্পর্ক নতুন বাঁক নেয়। সালমানকে কাঁ’দিয়ে বচ্চন পরিবারের বধূ হন ঐশ্বর্য। দুই সুপারস্টারের সম্পর্কের সমাপ্তি ঘটলেও এ নিয়ে আলোচনা থেমে নেই।

বিচ্ছেদের দীর্ঘ বছর পেরোলেও বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সাবেক বিশ্বসুন্দরীর প্রেম নিয়ে আলোচনা থেমে নেই। মাঝেমধ্যেই অন্তর্জালবাসী সেই আলাপ উসকে দেন। এরই মধ্যে ঐশ্বরিয়া স্বামী-সংসার নিয়ে বেশ ভালোই আছেন।

অন্যদিকে, সালমানের সিঙ্গেল জীবনও মন্দ যাচ্ছে না। তাতে কি আর সাল্লু-অ্যাশের সাড়াজাগানো সেই সম্পর্ক নিয়ে কথকতা থামে!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, সালমান খানের সঙ্গে প্রেমপর্ব চুকিয়ে যাওয়ার পর অভিষেক বচ্চনের প্রেমে পড়েন ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক-ঐশ্বরিয়া। যখন রাজকীয় আয়োজনে ঐশ্বরিয়ার বিয়ে চলছিল, তখন সালমানের হৃ”দ’য়ে র”ক্ত”ক্ষ’র’ণ। এ সময় এক প্রতিক্রিয়া জানিয়ে অনেকের হৃদয় জয় করেছিলেন সালমান খান।

ইন্ডিয়া টিভিকে দেওয়া সেই সাক্ষাৎকারে সালমান খান বলেছিলেন, ঐশ্বর্য অভিষেককে বিয়ে করায় তিনি খুব খুশি। অভিষেক ভালো মানুষ এবং ভালো পরিবারের। ঐশ্বরিয়াকে শুভেচ্ছা জানান তিনি। বলেন, ‘আমি ওর সুখী জীবন কামনা করি।’

ঐশ্বরিয়া রাই বচ্চন এখন অভিষেকের ঘরনী হয়ে সুখেই আছেন। বিরহে কাতর সালমান বহু ঘাটে তরী ভাসিয়ে কোথাও নো\ঙর করতে পারেননি।
এখন বলিউডের মোস্ট অ্যালিজেবল ব্যাচেলর সালমান। কবে বিয়ে করবেন তারও পরিকল্পনা নেই ৫০ পেরোনো এই মেগাস্টারের।

এদিকে, বলিউডের তারকা নায়ক সালমান খানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া বর্তমানে তার সংসার নিয়ে অনেক ভালো রয়েছেন। তার সংসারে এক সন্তান রয়েছে। তার বিয়ের পর সালমান খানের সঙ্গে তিনি কোনো যোগাযোগ রাখেননি। আর প্রায় সময় এদের দুনজ কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। কিন্তু সালমান খান এখনো কি কারণে বিয়ে করেননি তা কখনো তিনি খোলাসা করেনি। তবে বিয়ে না করলেও তার পরিবার নিয়ে তিনি ভালো রয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *