Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ব্যাপারটি পরী জানিয়েছে, আমরা ইসির সঙ্গে কথা বলব : সাইমন

ব্যাপারটি পরী জানিয়েছে, আমরা ইসির সঙ্গে কথা বলব : সাইমন

বাংলা চলচ্চিত্রের অন্যতম সাড়া জাগানো অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকেই জনপ্রিয়তায় তুঙ্গে থাকলেও তাকে নিয়ে আলোচনা কম হয়নি। সম্প্রতি কিছু দিন আগেও মাদককাণ্ড নিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় গুণী এই অভিনেত্রীকে। সেই সূত্র ধরে গত কয়েকদিন আগেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়ে আলোচনায় আসেন তিনি। কিন্তু কয়েকদিন যেতে না যেতে নিজের মত পরিবর্তন করে ফেললেন তিনি।

জানা যায়, আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে এখন সরগরম চলচ্চিত্রাঙ্গন। প্রতিদিনই সেখানে জড়ো হচ্ছেন শিল্পী-সাংবাদিকসহ সংশ্লিষ্টরা।

গত ১২ জানুয়ারি চূড়ান্ত হয়েছে এই নির্বাচনের দুটি প্যানেল। একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। অন্যটিতে আছেন গত দুই মেয়াদে দায়িত্বে থাকা মিশা সওদাগর ও জায়েদ খান।

এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে লড়ার করার কথা ছিল ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির। এই প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা তার। কিন্তু হঠাৎ আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন এই নায়িকা।

তিনি বলেন, ‘চিকিৎসক আমাকে সম্পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। যেহেতু নির্বাচন করতে গেলে মিনিমাম সময় দেওয়া লাগে। আমি সেই সময়টাও দিতে পারছি না এই মূহুর্তে। তাই ভেবে দেখলাম নির্বাচন না করাটাই আমার জন্য উত্তম।’

তিনি আরও বলেন, ‘আমার স্বামী রাজও চায়না আমি এই অবস্থায় নির্বাচনে অংশ নেই। তাই সবমিলিয়ে আমি নিজের ইচ্ছায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আর নায়ক সাইমনের সঙ্গে এই বিষয়ে গতকাল রাতে আমার কথা হয়েছে। আমি তাদেরকে জানিয়েছি আমার শারীরিক অবস্থার কথা।’

প্যানেলের অন্য সদস্যদের নিয়ে ১১ জানুয়ারি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। সেখানে সশরীরে উপস্থিত না থাকলেও পরীর মনোনয়নপত্রও তারা সংগ্রহ করে। ইতোমধ্যে মনোনয়নপত্র নির্বাচন কমিশনারের কাছে জমাও পড়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ছিল। কিন্তু এ সময়ের মধ্যেও পরীমনির মনোনয়নপত্রটি প্রত্যাহার হয়নি।

এ প্রসঙ্গে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘ব্যাপারটি পরী আমাদের জানিয়েছে। আমরা ইসির সঙ্গে কথা বলব। তিনিই বাকি সিদ্ধান্ত নেবেন, যদিও মনোনয়নপত্র প্রত্যাহারের সময় এখন শেষ।

এদিকে এর আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ঢাকাই চলচ্চিত্রের আরেক জনপ্রিয় অভিনেত্রী নাসরিন। কিন্তু পরীমনির মতো তিনিও পরবর্তীতে এ নির্বচান থেকে সরে দাড়িয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *