Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জানা গেল সালমানের ১৫০ একর জমির উপর করা সেই বাগান বাড়ির দাম

জানা গেল সালমানের ১৫০ একর জমির উপর করা সেই বাগান বাড়ির দাম

সেলিব্রেটিদের নিয়ে মানুষের কতইনা মাতামাতি, চলো একটা পাদ দিলেও সেটা নিয়ে মানুষের কৌতূহল। টেকনি বলিউড বাদশাহ সালমান খান কে নিয়ে মানুষের কৌতূহলের যেন শেষ নেই। পায়ের নখ থেকে শুরু করে মাথার চুল পর্যন্ত সব বিষয়ই অনুসারীরা কৌতূহলী। তার বাগানবাড়ি কে নিয়েও আলোচনা চলে প্রায় সময়ই। সম্প্রতি চালানো হয়েছে সেই বাড়ির দাম।

পানভেলের সলমন খানের বাগানবাড়ি প্রায়ই খবরের শিরোনাম হয়। লকডাউন, জন্মদিন উদযাপন বা সাপের কামড়ের কারণে এই বাগানবাড়ি সম্পর্কে ভক্তদের জানা উচিত নয় এমন কোনও কারণ নেই। আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা এই বাগানবাড়ির দাম জানা গেছে।

সালমান খানের বাগানবাড়িটি মহারাষ্ট্রের পানভেল সংলগ্ন জঙ্গল এলাকায় 150 একর জমির উপর অবস্থিত। সিয়াসত জানায়, বাগানবাড়িটির মূল্য ৬০ কোটি টাকার বেশি।

সালমানের বাগানবাড়ির পুরো এলাকায় মোট তিনটি বাংলো, একটি সুইমিং পুল, একটি জিম এবং আরও অনেক কিছু রয়েছে। সেখানে পাঁচটি ঘোড়া আছে। ঘোড়ায় চড়ার জন্য প্রচুর জায়গা রয়েছে। ঘোড়াগুলোর দেখভালের জন্য একাধিক কর্মী নিয়োগ করা হয়েছে।

সালমান প্রথম লকডাউনের বেশিরভাগ সময় পানভেলের বাগানবাড়িতে কাটিয়েছেন। এখানে তাদের জন্মদিনের অনেক আয়োজন করা হয়েছে। সালমান প্রায়ই পরিবারের সঙ্গে তার বাগানবাড়িতে ছুটি কাটাতে যান।

৮০ কোটি টাকারও বেশি দাম একটি বাড়ির এটা আসলেই ভাবনার বাইরে। তবে কেনই বা হবে না যেখানে থাকবেন বলিউড বাদশা। যেন নিজেই নিজের রাজ্যের রাজা। তাও আবার রয়েছে সকল প্রকার আরামপ্রদ সুব্যবস্থা।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *