Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখন পর্যন্ত কথাই বলিনি, তা হলে এ বক্তব্য কি আমার প্রেতাত্তা এসে জানিয়েছে : ক্ষোভ ঝেড়ে ন্যান্সি

এখন পর্যন্ত কথাই বলিনি, তা হলে এ বক্তব্য কি আমার প্রেতাত্তা এসে জানিয়েছে : ক্ষোভ ঝেড়ে ন্যান্সি

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও খ্যাতিমান কন্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বিগত বেশকিছু বছর ধরে নিজের সুরের জালে বন্দি করে রেখেছেন কোটি কোটি ভক্তদের। সংক্রমনের মধ্য দিয়েও নতুন নতুন গান উপহার দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছেন গুণী এই সঙ্গীত শিল্পী। আর এদিকে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করে তৃ্তীয় সন্তানের মা হতে যাওয়ার সুসংবাদ দিয়েছেন তিনি।

ইউটিউব চ্যানেলের শিরোনামে ন্যান্সি লিখেছেন, “মেহেনাজের জীবনের একটি নতুন অধ্যায় শুরু হতে চলেছে।”

এতে অনেকেই ন্যান্সির অনাগত সন্তানের নাম মেহেনাজ নিতে বাধ্য হন। কিন্তু ন্যান্সি এখনো প্রকাশ করেনি তার অনাগত সন্তান মেয়ে নাকি ছেলে।

একাধিক সংবাদমাধ্যম এ বিষয়ে খবর দিলে হতবাক ন্যান্সি। রাগ থেকে রেহাই পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মেহেনাজ শব্দটি কেন লিখেছেন ব্যাখ্যা কর। ন্যান্সির অবস্থা দাঁড়িয়েছে:

‘আমার স্বামী মহসিন মেহেদী আর আমি নাজমুন মুনিরা। মেহেনাজ আমাদের দুজনের সংক্ষিপ্ত রূপ। এখন পর্যন্ত মিডিয়া জগতের বেশিরভাগ মানুষই আমাকে মেহেনাজ নামেই চেনেন।

আজ আমার অনাগত সন্তানের নাম ‘মেহেনাজ’ কিভাবে হল বুঝলাম না! আবার অনেকেই মনে মনে ধরে নিচ্ছেন আমি মেহেনাজ নামের মেয়ের মা হবো!

আমাদের বিয়ের বয়স পাঁচ মাস। সবকিছু ঠিকঠাক থাকলে, রিপোর্ট অনুযায়ী, জুলাই মাসের শেষ সপ্তাহে আমার অনাগত সন্তানের জন্মের সময় দেখানো হয়েছে। গর্ভাবস্থার শুরুতে আমি কীভাবে বুঝব যে কাঙ্ক্ষিত সন্তানটি ছেলে না মেয়ে?

অনেকেই নিজ দায়িত্বে মনের মাধুরী দিয়ে আমার বক্তব্য লিখেছেন। আমার বক্তব্য হল: ‘আমি খুব খুশি। অতীতে সিজারের মাধ্যমে সন্তান জন্মদানে অনেক জটিলতা দেখা দিয়েছে। ভাবিনি আবার মা হবো! ‘

এই সব অদ্ভুত লেখা পড়ে অবাক হলাম। এ নিয়ে এখন পর্যন্ত কোনো সাংবাদিকের সঙ্গে আমার কথা হয়নি। যদি তাই হয়, তাহলে আমার ভূত এসে আমাকে খবর দিয়েছে! যদি শিশুটি প্রথম বা পঞ্চম জন্মগ্রহণ করে; প্রতিবারই একজন মাকে তীব্র আনন্দ ও শারীরিক কষ্টের মধ্য দিয়ে যেতে হয়। আমিও এর ব্যতিক্রম নই।আমি অপেক্ষায় ছিলাম একদিন আমার একটি নতুন অংশের মুখ দেখার জন্য। এর চেয়ে মিষ্টি? |

(আমি জানি যে আমার জীবনের সুসংবাদ শুনে অনেক অপ্রত্যাশিত লোকের হৃদয় ভেঙে গেছে! তারা ইতিমধ্যেই তাদের জিহ্বাকে ব্লাসফেম করতে দিয়েছে! বিশ্বাস করুন, আমার জীবনে তাদের আছে কি না তা আমি চিন্তা করি না।? |)’

গত বছরের আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসিন মেহেদীকে তৃতীয়বার বিয়ে করেন ন্যান্সি। স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম প্রধান অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের পরিচালক। এই পৃথিবীতে আবারও মা হতে চলেছেন ন্যান্সি।

উল্লেখ্য, দুই পরিবারের উপস্থিতিতে ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ন্যান্সি। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে মাত্র ছয় বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। প্রথম সংসারে রোদেলা নামে একটি মেয়ের জন্ম দেন তিনি এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। কিন্তু শেষমেষ টেকেনি সে সংসারও। এরপর গত বছর আবারও বিয়ে করেন তিনি। দাম্পত্য জীবনে বেশ ভালই রয়েছেন গুণী এই শিল্পী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *