Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ, তাকে একদমই ভালো লাগেনি: আমির

সালমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ, তাকে একদমই ভালো লাগেনি: আমির

আমির ও সালমান খান বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা। তারা দুজনেই দীর্ঘ সময় বলিউড ইন্ডাষ্ট্রিতে অভিনয় করেছেন। তাদের অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। তারা দুজনেই অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। এমনকি আমির ও সালমান দুজনে এক সাথে সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি তাদের এক সাথে করা সিনেমায় নিজের অভিজ্ঞতার কথা জানালেন আমির খান।

গত তিন দশক ধরে বলিউডে মত্ত তিন খান শাহরুখ, আমির ও সালমান। তিনজনই একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। যদিও তারা তাদের ক্যারিয়ারে প্রচণ্ড প্রতিদ্বন্দ্বী, তিনজনের মধ্যে গভীর বন্ধুত্ব রয়েছে। বিপদে প্রায়ই একে অপরের থেকে এগিয়ে যেত। তবে আমির খান একবার সালমানকে নিয়ে বি/স্ফো/রক মন্তব্য করেছিলেন। মিস্টার পারফেকশনিস্ট বলেন, তিনি প্রথমে সালমানকে খুব অভদ্র এবং অবিবেচক বলে মনে করেন। যদিও সালমানের প্রতি আমিরের মনোভাব পরে বদলে যায়। কমেডি ছবি আন্দাজ আপনা আপনাতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও আমির। অনেকেই ছবিটিকে বলিউড ইন্ডাস্ট্রির টাইমলেস কমেডি বলে অভিহিত করেছেন। ছবিটির প্রতিটি দৃশ্য হাস্যরসে ভরপুর ছিল, সালমান ও আমিরের অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল। কিন্তু তারপর আমির বলেছিলেন যে সালমানের সাথে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা খুব একটা সুখকর ছিল না। ছবির সাফল্য সত্ত্বেও, তাদের মধ্যে সম্পর্ক পাথরের নীচে আঘাত করে।

কফি উইথ করণ শোতে তার অসন্তোষ প্রকাশ করে আমির বলেছেন: “সালমানের সাথে ‘আন্দাজ আপনা আপনা’-তে কাজ করার অভিজ্ঞতা আমার খুব খারাপ ছিল। আমি তখন তাকে পছন্দ করিনি। আমি ভেবেছিলাম সে খুব অভদ্র, অভদ্র এবং অভদ্র। সলমনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতায় আমি তার থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম। ২০০২ সালে তার প্রথম স্ত্রী রীনা দত্তের সাথে বিবাহ বিচ্ছেদের সময় আমির মানসিক অবসাদে ভুগছিলেন। তখন সালমান তার পাশে ছিলেন। এটা তাকে সাহস ও শক্তি দিয়েছে। “আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছিলেন,” পিকে তারকা বলেন। তখন আমার ডিভোর্স এগিয়ে যাচ্ছিল। এভাবেই আমাদের বন্ধুত্ব শুরু হয়। সময়ের সঙ্গে সেই বন্ধুত্ব আরও মজবুত হয়।

বলিউডে দীর্ঘ সময় ধরে রাজত্ব করছে খানরা। এখনও একচেটিয়া ভাবে নিজেদের শক্ত অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছে বলিউড খানরা। আমির ও সালমান এদের মধ্যে অন্যতম। বর্তমান সময়ে তাদের বিশ্ব জুড়ে রয়েছে ব্যপক পরিচিত এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *