Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সম্পন্ন বিয়ের সকল পরিকল্পনা, এরই মধ্যে বিচ্ছেদের গুঞ্জন

সম্পন্ন বিয়ের সকল পরিকল্পনা, এরই মধ্যে বিচ্ছেদের গুঞ্জন

ব্যক্তিগত কারন ছাড়াও বিভিন্ন ইস্যুতে অনেক সময়ে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন তারকারা। আর সেই ধারাবাহিকতায় সম্প্রতি এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউডের দুই সুপার স্টার তারকা মালাইকা অরোরা-অর্জুন কাপুর। দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে নতুন করে জীবন শুরু করেছিলেন মালাইকা।

চার বছর ধরে এক সাথে থাকার পর, শোনা গিয়েছিলো চলতি বছরের শুরুর দিকেই নিজের চেয়ে ১১ বছরের ছোট অর্জুনকে বিয়ে করছেন মালাইকা। বিয়ের সব পরিকল্পনাও নাকি সম্পন্ন। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে বিচ্ছেদের। খবর আনন্দ বাজার পত্রিকার।

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের বিষয়ে এখনও স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে মালাইকার ঘনিষ্ঠ এক সূত্র বলছে, গত ৪-৫ দিন ধরে কোনো কারণে একেবারেই ভেঙে পড়েছেন মালাইকা। নিজেকে গৃহবন্দি করে রেখেছেন তিনি। কারোর সাথে যোগাযোগও করছেন না।

এদিকে, বেশ কিছুদিন ধরে মালাইকার বাড়ির আশেপাশে দেখা যায়নি অর্জুনকে। এর আগে অর্জুনের সমস্ত পারিবারিক অনুষ্ঠানে মালাইকার দেখা মিলতো সবসময়। তবে কিছুদিন আগে অর্জুনকে দেখা গেছে এমনই একটি ঘরোয়া অনুষ্ঠানে। তবে সেখানে ছিলেন না মালাইকা।

আর এরই জের ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে তাদের বিচ্ছেদের গুঞ্জন। তবে সত্যিই কি তাদের সম্পর্কের ইতি ঘটেছে কিনা, সে ব্যাপারে এখনও দুজনের কেউ সরাসরি কিছু জানাননি। কিন্তু সম্প্রতি মালাইকাকে চিন্তিত অবস্থায় দেখে অনেকেই মনে করছেন, হয়তো অর্জুনের সঙ্গে তার মনোমালিন্য হয়েছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *