Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের পর এবার নতুন খবর দিলেন পরীমনি

বিয়ের পর এবার নতুন খবর দিলেন পরীমনি

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। অভিনয়ের ভূবনে পা রেখেই কোটি ভক্তের মনে জায়গা করে নেয়া অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। এদিকে সম্প্রতি কিছুদিন আগেই ভক্তদের উদ্দেশ্যে মা হওয়ার সুংসংবাদ দেন তিনি। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতে এবার নতুন করে আরও একটি খবর দিলেন গুণী এই অভিনেত্রী।

জানা গেছে, এবার নির্বাচনের মাঠে দেখা যাবে এ সুদর্শনীকে।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন। এতে অংশ নিচ্ছেন এই আলোচিত তারকা।

বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন পরীমনি। এই প্যানেলে সহসাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি ঢাকাই সিনেমার নায়িকার বিষয়ে বলেন, তার অনুমতি নিয়ে তার জন্য সোমবার নমিনেশন ফরম তুলেছিলাম। গতরাতে তিনি স্বাক্ষর করেছেন। তিনি আমাদের সঙ্গে নির্বাচন করছেন।

পরে এ খবর স্বীকার করেছেন পরীমনিও। তিনি গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র হাতে পেয়েছি। রাতে স্বাক্ষর করেছি। আমি ভোট করছি।

চলচ্চিত্রশিল্পীদের অনেকের কাছেই প্রিয় পরীমনি। শিল্পীদের বিপদে পাশে দাঁড়ান। সুখ-দুঃখ ভাগ করে নেন। ঈদ কিংবা পূজায় শিল্পীদের নানা রকম উপহার, অর্থ সাহায্য দিয়ে তাদের পাশে থাকেন। এ কারণে তার প্রতি শিল্পীদের যে সহানুভূতি ও ভালোবাসা আছে, সেটি কাজে লাগাতে চাচ্ছেন ইলিয়াস-নিপুণ প্যানেল।
২৮ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আগামীকাল মনোনয়নপত্র জমা দেবেন। এদিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

চলতি মাসের আগামি ২৮ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সকল কার্যক্রম। তবে সব থেকে চমকের একটি বিষয় হলো, এবারের নির্বাচনে বেশকিছু নতুন মুখ দেখা যাবে। এই মুহুর্তে নির্বাচনী প্রচারণা নিয়ে অনেটা ব্যস্ত সময় কাটছে শিল্পীদের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *