Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমান খুব বেশি উত্তেজিত হয়েই এমনটা বলেছেন, কোনওদিনই বাধা ধরা নিয়ম মানেন না: কবীর

সালমান খুব বেশি উত্তেজিত হয়েই এমনটা বলেছেন, কোনওদিনই বাধা ধরা নিয়ম মানেন না: কবীর

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন সালমান খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে যুক্ত রয়েছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায় তার অভিনীত সিনেমা গুলো দর্শক মমাঝে ব্যপক সাড়া ফেলেছে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সালমান খানের ভারতীয় সিনেমা “বজরঙ্গি ভাইজান” ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসা সফল ছবি হিসেবে তিন নম্বরে স্থান পেয়েছে। এরই সূত্র ধরে এবার সালমান “বজরঙ্গি ভাইজান ২” এর ঘোষনা দিয়েছেন। এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন সিনেমাটির পরিচালক কবীর খান।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসা সফল ছবি হিসেবে তিন নম্বরে স্থান ‘বজরঙ্গি ভাইজান’-এর। সালমানের ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন এই ছবি। সম্প্রতি এই ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছেন এই সুপারস্টারের। ‘বজরঙ্গি ভাইজান’ নির্মাণ করেছেন কবীর খান। এই ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণায় সালমানের যে উত্তেজনা ভক্ত অনুরাগীরা খেয়াল করেছেন, তার ছিঁটেফোটাও দেখা গেলো না কবীর খানের মধ্যে। মুক্তি প্রতীক্ষিত দক্ষিণ ভারতের বিগ বাজেটের ছবি ‘আরআরআর’-এর এক প্রমোশনাল ইভেন্টে সালমান উপস্থিত হয়ে ঘোষণা করেছেন রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ব‘জরঙ্গি ভাইজান ২’ এর চিত্রনাট্য লিখছেন। এমনকি ছবির নামও ঠিক হয়ে গিয়েছে, ‘পবন পুত্র ভাইজান’। এই বিষয় নিয়ে কবীর খানকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানান, ‘খুব বেশি উত্তেজিত হয়েই নাকি এমনটা বলেছেন সালমান খান।’

মিড-ডে’কে দেওয়া সাক্ষাৎকারে কবীর খান বলেন, ‘অবশ্যই বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল লেখা হচ্ছে। সালমান (খান) উত্তেজনার বশে বলে ফেলেছেন। আমি চিত্রনাট্য পড়িনি কিন্তু বিজয় স্যার কিছু এক্সাইটিং লিখবেন অবশ্যই। সিক্যুয়েল তৈরির ভাবনা আমাকে কোনওদিনও উত্তেজিত করে না। আমার কোনও ছবি সফল হয়েছে বলেই আমি তার সিক্যুয়েল তৈরি করব এই ধারণায় বিশ্বাসী নই আমি। যদি আমি দারুণ একটা গল্প খুঁজে পাই তখনই বানাবো’। এরপর বিষয়টা হালকা করে কবীর খান বলেন, ‘সালমান কোনওদিনই বাধা ধরা নিয়ম মানেন না, আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা করেন না। উনি মন থেকে কথা বলেন’। স্পষ্টভাবে কিছু না বললেও কবীরের কথায় ইঙ্গিত মিলল ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়েল তৈরি হলেও তিনি সেই ছবির পরিচালকের আসনে থাকছেন কিনা তা নিশ্চিত নয়। বা সালমানের ইচ্ছাই বা কী তাও জানা নেই। এদিকে বলিপাড়ায় গুঞ্জন, ‘টিউবলাইট’ ছবি ব্যর্থ হওয়ার পর থেকেই সালমান-কবীরের মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। দুজনের ঠাণ্ডা লড়াই নিয়ে চর্চারও শেষ নেই।

ভারতের বিনোদন মাধ্যম গোটা বিশ্ব জুড়ে পরিচিত এবং জনপ্রিয়। এমনকি এই খাত থেকে দেশটি বিপুল পরিমানের অর্থ উপার্জন করে থাকে। এই উপার্জিত অর্থ ভারতের অর্থনীতিতেও অগ্রনী ভূমিকা পালন করে থাকে। প্রতিবছরেই এই মাধ্যমে অনেক নামি-দামি জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের অভিনীত সিনেমা প্রকাশিত হয়ে থাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *