Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রিয়াজের সাথে অন্যায় হয়েছে, সালমান ক্ষমতায় অন্ধ হয়ে গেছে : প্রাক্তন অভিনেতা

রিয়াজের সাথে অন্যায় হয়েছে, সালমান ক্ষমতায় অন্ধ হয়ে গেছে : প্রাক্তন অভিনেতা

বি-টাউনের অন্যতম সুপার স্টার অভিনেতা ও গায়ক সালমান খান। কর্মজীবনের শুরু থেকেই কোটি কোটি দর্শককে মাতিয়ে রাখছেন তিনি। তবে ব্যক্তিগত ছাড়াও নানা কারনে বছরের প্রায় ১২ মাসেই সংবাদ মাধ্যমের শিরোনামে থাকেন তিনি। সেই সূত্র ধরে চলতি বছরেও আলোচনা দিয়ে পথ চলা শুরু করলেন তিনি। সাধারণতই ভারতের একটি জনপ্রিয় রিয়েলেটি শো বিগ বস। এবার একেবারে ভিন্ন আঙ্গিকেই করা হয়েছে এ শোটি। গত বছরের ২ অক্টোবর থেকে শুরু হয়েছে সালমানের সঞ্চালনায় ‘বিগ বস ১৫’। নানা কারণেই দর্শকের নজর কাড়ে এ অনুষ্ঠান।

এর মূলে আছেন উপস্থাপক সালমান খান। কখনো তারকাদের মধ্যকার ভালোবাসা আবার কখনো তুমুল ঝগড়া চলে এ শোতে। প্রায়ই অনুষ্ঠানটি লাইমলাইটে থাকে বিতর্কিত ঘটনার মধ্য দিয়ে। চলতি সিজনটাও এর ব্যতিক্রম নয়।

এবার সবচেয়ে নাটকীয় ঘটনা ঘটেছে এ শোতে। উমর রিয়াজ যিনি এ মৌসুমের অন্যতম সেরা প্রতিযোগী হিসেবে বিবেচিত হয়েছেন তাকে প্রতিযোগিতা থেকে বহিষ্কার করা হয়েছে। এরপর ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে প্রাক্তন অভিনেতা কামাল আর খান টুইটারে লেখেন, আমি ‘বিগ বস’ শো দেখি না । কিন্তু শুনেছি উমর রিয়াজের সাথে অন্যায় হয়েছে। সালমান খান তার ক্ষমতায় অন্ধ হয়ে গেছেন। এদিকে মৌসুম শুরু হওয়ার পর থেকেই আক্রমণাত্মক স্বভাবের কারণে শিরোনাম হয়েছেন উমর রিয়াজ।

সম্প্রতি একটি নতুন প্রোমোতে দেখা যায় প্রতীকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে হিংসাত্মক হয়ে ওঠেন উমর। দুজনে বিশাল তর্ক ও ধাক্কাধাক্কিতে লিপ্ত হন। যেখানে সালমান খান উমরকে তার আচরণের জন্য তিরস্কার করছেন। সেই ঘটনার জেরে ‘বিগ বস’ উমরকে তার আচরণের জন্য শাস্তি দিয়েছিল। তাকে বহিষ্কারের জন্যও মনোনীত করা হয়। তবে চূড়ান্ত সিদ্ধান্ত দর্শকদের উপর ছেড়ে দেওয়া হয়েছিল। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

সবাই এ বহিষ্কারকে অন্যায় বলছেন এবং উমরকে হিংসাত্মক প্রতিযোগী হিসেবে চিত্রিত করার জন্য শোয়ের নির্মাতাদের নিন্দা করছেন। উমরের বহিষ্কারকে সমর্থন করায় সালমানের উপর বিরক্ত অনেকে। অসন্তুষ্ট নেটিজেনরা উমর রিয়াজকে এক কোটিরও বেশি টুইট করে সার্বজনীন বিজয়ী ঘোষণা করেছে।

তবে এ ঘটনাকে কেন্দ্র করে বিনোদন অঙ্গনজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই সালমান খানের এই বিষয়টি মেনে নিতে না পেরে তীব্র নিন্দা জানিয়েছেন। অন্যদিকে সালমানের ভক্তরাও খেপেছে সমালোচকদের ওপর। প্রিয় তারকার অপমান সইতে পারছে না তারাও।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *