Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরীমণি বলেই পারলো,নায়িকাদের মা হওয়ার সিদ্ধান্ত নিতে কলিজা লাগে: ফারিয়া

পরীমণি বলেই পারলো,নায়িকাদের মা হওয়ার সিদ্ধান্ত নিতে কলিজা লাগে: ফারিয়া

সম্প্রতি পরিমনির মা হওয়ার খবর পাওয়ার পর থেকেই আলোচনার শীর্ষে জনপ্রিয় এই অভিনেত্রী। অনেক আনন্দের সহিত নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন তিনি। তাইতো অনুসারীরাও তাকে শুভকামনা জানাতে ভোলেনি। সাথে শুভেচ্ছা সূচক অনেক কমেন্টই করেছেন চিত্র জগতের অন্যান্য শিল্পীরা। তেমনি শুভেচ্ছা জানাতে ভোলেননি শবনম ফারিয়া সাথে উল্লেখ করে দিয়েছেন এত বড় নায়িকা হওয়ার জন্য থাকা লাগে বুকের পাটা।

মা হচ্ছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। সোমবার তার মা হওয়ার সাংবাদিকদের নিজেই জানিয়েছেন। তার অনাগত এই সন্তানের বাবা শরিফুল রাজ। সোমবার গুলশানের একটি হাসপাতাল থেকে শারীরিক পরীক্ষা করিয়ে বেরিয়েই একসঙ্গে একটি ছবি পোস্ট করেন রাজ। সেখানে পরীমনিকে ধন্যবাদ জানিয়ে নিজেকে অভিনন্দিত করেছেন রাজ।

সেই ছবির কমেন্টবক্সে অনেকেই জানিয়েছেন অভিনন্দন।

এদিকে পরীমণির মা হওয়ার সিদ্ধান্তকে সাহসী পদক্ষেপ বলে উল্লেখ করেছেন নাটকের অভিনেত্রী ফারিয়া শাহরিন। যিনি লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছে ‘অন্তরা’ নামে পরিচিতি পেয়েছেন এই ফারিয়া।

পরীমণির মা হওয়ার বিষয় সাধুবাদ জানিয়ে ফারিয়া শাহরীন ফেসবুকে লেখেন, আমি খালা হচ্ছি, আর সব সাংবাদিকরা মামা হচ্ছেন ব্যাপারটা খুবই আনন্দের। পরীমণি ও রাজের জন্য অনেক অনেক শুভ কামনা। এতো সাহসী পদক্ষেপের জন্য কলিজা লাগে ভাই।

পরীমণিকে বড় নায়িকা উল্লেখ করে ফারিয়া লিখেন, এতো বড় নায়িকা হয়েও ক্যারিয়ারের এই পর্যায়ে মা হওয়ার সিদ্ধান্ত নিতে সবাই পারে না। পরীমণি দেখেই পারলো। ভালো থাকুক এই লাভ বার্ড। ভালোভাসে দুনিয়ায় আসুক তাদের অনাগত সন্তান। অনেক অনেক শুভ কামনা রইলো।’

এদিকে সন্তানের খবর জানিয়ে পরীমণি সমকালকে বলেন, ‘আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে আমরা জানতে পারি যে আমি মা হতে যাচ্ছি। প্রথম মাস চলছে। মা হওয়ার খবর শোনার পর যেদিন হাসপাতাল থেকে বের হয়েছি, মনে হচ্ছিল, আমি যেন উড়ছিলাম। ভাবছিলাম, আল্লাহ রে, দুনিয়াদারি কেমন যেন হয়ে গেল। মনে হয়েছে, বিশাল পাখা হয়ে গেছে আমার। আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার।’ পরীমনি জানান, চিকিৎসক তাকে একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মা হওয়ার আনন্দে আনন্দিত শুধু পরীমনি নয় তার সমস্ত অনুসারীরাও সেইসাথে মিডিয়া জগতের তার পছন্দের মানুষ গুলোও। তবে নিজেকে পাওয়ারফুল মনে করে ঘুরে বেড়ালে যে এখন পরীমণির ক্ষতি হবে সেটা তিনি বুঝে গেছেন। তাইতো সরিয়ে রেখেছেন ভিডিও জগত থেকে নিজেকে আপাতত।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *