Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের সাথে প্রেম নিয়ে কথা বললেন সামান্থা

সালমানের সাথে প্রেম নিয়ে কথা বললেন সামান্থা

বলিউডের সর্বাধিক জনপ্রিয় অভিনেতা সালমান খান এখনও কুমার হিসেবেই রয়েছেন, তিনি এখনও মনের মানুষ খুজে চলেছেন। তাকে বলিউডের এলিজিবল ব্যাচেলর হিসেবে আখ্যা দেওয়া হয়। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজসহ ইউলিয়া ভান্তুর— এর মতো বেশ কয়েকজন বিদেশি তারকাদের সাথে সালমান খানের প্রেমের গুঞ্জন বিভিন্ন সময় গনমাধ্যমে এসেছে। ফের বিদেশী এক তারকার সাথে প্রেম করছেন এমন গুন্জন শোনা যাচ্ছে। বলিউডের ভাইজান খ্যাত তারকার জীবনে হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নতুন বসন্ত হয়ে এসেছেন। তার সাথে প্রেমের বিষয় নিয়ে কিছুই জানাননি বলিউডের টাইগার সালমান।

আমেরিকান এই মডেল-অভিনেত্রী বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাকে। কিন্তু হঠাৎ সালমানের সঙ্গে তার নাম জড়ানোর কারণ কী?

ভারতীয় স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে ক্যামেরাব’ন্দি হয়েছিলেন দু’জন। সেই ছবি ছড়িয়ে পড়তেই যাবতীয় গুঞ্জনের সূত্রপাত।

তবে এখানেই শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদযাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন এই বিদেশিনী। এটাই জল্পনায় নতুন করে পানি ঢালছে। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।

বিষয়টি সামান্থার নজর এড়িয়ে যায়নি। সালমানের সঙ্গে তার সম্পর্কের গু’ঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।

উল্লেখ্য, সালমানের প্রেমের বিষয়ের কোনো গুন্জন যেন গনমাধ্যমের চোখ এড়ায় না। তিনি যেহেতু এখনও জীবন সঙ্গীকে বেছে নেননি তাই তার বিয়ের বিষয় নিয়ে একটু বেশি আলোচনায় রয়েছেন। আর বলিউডের জনপ্রিয় এই অভিনেতাকে ইতিমধ্যে অনেক শো’য়ে সরাসরি প্রশ্ন করেছেন অনেকেই। তবে সন্তোষজনক কোনো উত্তর দিতে পারেননি তিনি এবং প্র্শ্ন শুনে প্রথমদিকে তিনি অনেকটা থমকেও গিয়েছেন। তবে তিনি জীবনের ৫৭ বসন্ত পার করেছেন। তাই তার ভক্তরা আশা করছেন তিনি খুব শীঘ্রই জীবনসঙ্গী খুজে নিবেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *