Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমি ঘুঘু, ২৪ ঘণ্টা পার না হতেই ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি: তৈমুর

আমি ঘুঘু, ২৪ ঘণ্টা পার না হতেই ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি: তৈমুর

বেশ কয়েক দিন ধরে নায়ারণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে চলছে ব্যপক আলোচনা-সমালোচনা। এবং এই নির্বাচনে প্রার্থীদের মাঝেও চলছে বেশ তর্ক-বির্তক। এই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্যে করে ক্ষমতাসীন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা নানক বলেছেন ঘুঘু দেখেছে, ঘুঘুর ফাঁদ দেখেনি। এবার এই প্রসঙ্গে কথা বললেন তৈমুর নিজেই।

নায়ারণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ক্ষমতাসীন দলের বিরুদ্ধে চাপ সৃষ্টির অভিযোগ তুলেছেন স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তিনি বলেছেন, আওয়ামী লীগের একজন দায়িত্বশীল কেন্দ্রীয় নেতা নারায়ণগঞ্জে শোডাউনে এসে বলেছেন, তৈমুর ঘুঘু দেখেছে, ঘুঘুর ফাঁদ দেখেনি। ২৪ ঘণ্টার মধ্যেই আমাকে রেজাল্ট দেখাবেন বলে হু/ম/কি দিয়েছেন। এই ঘোষণার ২৪ ঘণ্টা পার না হতেই আমি ঘুঘু এবং ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি। মঙ্গলবার নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে তৈমুর আলম এসব কথা বলেন।

তিনি বলেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি সিদ্দিরগঞ্জ থানায় নির্বাচনি প্রচার কমিটির প্রধান সমন্বয়ক। নির্বাচনি এজেন্ট নির্ধারণ এবং নির্বাচনি প্রচার সংক্রান্ত সব দায়িত্ব তার ওপর অর্পিত ছিল। আমি জানতে পেরেছি সোমবারই রবিকে গ্রে/ফ/তার করা হয়েছে। তৈমুর অভিযোগ করে বলেন, সরকারি দলের বড় বড় নেতাদের নারায়ণগঞ্জে এনে নানা উস্কানিমূলক ও হুমকিমূলক বক্তৃতা দেওয়ানো হচ্ছে। একজন সম্মানিত মেহমান বলেছেন যে, ‘তৈমুরকে মাঠে নামতে দেওয়া হবে না’।এসব করে নির্বাচনে প্রভাব বিস্তার করা হচ্ছে।

এবারের নায়ারণগঞ্জ নির্বাচনে শক্তিশালী অবস্থানে রয়েছে আওয়ামীলীগ দলের মনোনীত প্রার্থী আইভী এবং স্বতন্ত্র প্রার্থী তৈমুর। তারা দুজনেই তাদের জয় নিয়ে খুবই আশাবাদী এবং এই লক্ষ্যে দ্বারে দ্বারে ভোটারদের মাঝে যাচ্ছেন তারা। এবং প্রদান করছেন নানা ধরনের প্রতিশ্রুতি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *