Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংবাদ সম্মেলনে শামীমের ঝাঁজালো বক্তব্যে নিয়ে কথা বললেন আইভী (ভিডিও)

সংবাদ সম্মেলনে শামীমের ঝাঁজালো বক্তব্যে নিয়ে কথা বললেন আইভী (ভিডিও)

আগামি ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এদিকে এই নির্বাচনে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও তাদের সমর্থকেরা। এই নির্বাচনী প্রচারনায় যে সময় সমর্থকেরা ব্যস্ত সেই সময় স্থানীয় সাংসদ শামীম ওসমানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন মেয়র প্রার্থী আইভী। তিনি অভিযোগ তুলেছিলেন, শামীম ওসমান আ.লীগের হয়েও তিনি বিএনপিপন্থি প্রার্থী তৈমুর আলম খন্দকারের পক্ষ নিয়ে অনেকটা অন্তরালে কাজ করে যাচ্ছেন। কিন্তু ঘতকাল (সোমবার) শামীম ওসমান সংবাদ সম্মেলনে কথা বলেন এবং তার সমর্থন নৌকার পক্ষেই আজীবন থাকবে এমনটি জানিয়ে দেন।

এ বিষয়ে নৌকার মেয়র প্রার্থী আইভি রহমানের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, সারাদিন আমি রাস্তায়, অপেক্ষা করেন। সবসময় সব কথা বলার কোনো প্রয়োজন নাই। আমার নৌকার জোয়ার এমনিই উঠেছে। এই শহরে (নবীগঞ্জ, বন্দর, কদম রসুল, সোনাকান্দা, সিদ্ধিরগঞ্জ, নদীর ওপার, নারায়ণগঞ্জ) নৌকার এমন জোয়ার উঠেছে, এই জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ। আমি বেশি কথা বলতে চাই না।

সংবাদ সম্মেলন করে শামীম ওসমান নিজের অবস্থান পরিষ্কার করেছেন এমন প্রশ্নের জবাবে আইভি রহমান বলেন, আমি এই ব্যাপারে কোনো কথাই বলতে চাই না। আমি কোনো অভিযোগও করিনাই। আমি তৈমুর আলম খন্দকারেরর বিরুদ্ধে কথা বলেছি। আমি আমার জনগণকে নিয়ে আছি, আমি আমার জনতা নিয়েই থাকতে চাই। কে কি বলল না বলল সেটা আমার বিবেচ্য বিষয় নয়। আমার বিবেচ্য বিষয় হলো- আমার প্রতিদ্বন্দ্বী আমাকে কি বলল, আমাকে সেটা খন্ডন করতে হবে। আমি অন্য কোথাও কোনো কথা বলতে চাই না।

আইভি রহমান মহান রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া এবং নৌকার প্রার্থী করায় শেখ হাসিনার ওপর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, আর ৫ দিন পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বিশ্বব্যাপী চলমান পরিস্থিতির বিষয়টি বিএবেচনার পর সিদ্ধান্ত বদলাতে পারে নির্বাচন কমিশন। জানা গিয়েছে আগামি কাল এই বিষয়ে সিদ্ধান্ত জানাবে নির্বাচন কমিশন। এই নারায়নগন্জ সিটি কর্পোরেশন নির্বাচন দেশের অন্যান্য সিটি কর্পোরেশন নির্বাচনের তুলনায় কিছুটা ভিন্ন মাত্রা পায় এখানকার হেভিওয়েট প্রার্থীদের কারনে। এবারকার নির্বাচনেও সেই দিকটির ব্যাতিক্রম ঘটেনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *