Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিথিলার সাথে বুঝে শুনে প্রেম করতে হবে, তার জৌলসই আলাদা:সৌরভ

মিথিলার সাথে বুঝে শুনে প্রেম করতে হবে, তার জৌলসই আলাদা:সৌরভ

বাংলাদেশের নাট্য চলচ্চিত্রের অন্যতম নামকরা অভিনেত্রী মিথিলা, যিনি কিনা বর্তমান কলকাতার গৃহবধূ। যার কারণে সময় টা বেশি কলকাতাতেই পার হচ্ছে তার। কাজ করছেন একটি ওয়েব সিরিজ নিয়েও যেখানে তার বিপরীতে অভিনয় করছে সৌরভ দাস। তবে কাজের ভেতর ভয়ের কথা প্রকাশ করলেন সৌরভ দাস যদিও তিনি মিথিলার অন্ধ ভক্ত।

সৃজিত মুখার্জিকে বিয়ের সুবাদে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন কলকাতার বধূ। কাজের ব্যস্ততাও সেখানেই বেশি। সম্প্রতি কলকাতার একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন তিনি। নাম ‘মন্টু পাইলট’। এর প্রথম সিজন ২০১৯ সালে প্রচার হয়েছিল। এবার শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের শুটিং।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কলকাতার সৌরভ দাস। তার বিপরীতে দেখা যাবে মিথিলাকে। যৌ ‘নপল্লির গল্প নিয়ে নির্মিত এ সিরিজের প্রথম সিজনে ছিল প্রচুর ঘনিষ্ঠ দৃশ্য ও খোলামেলা পোশাক। এবারও হয়ত তেমনই হবে।

এদিকে মিথিলার সঙ্গে অভিনয় করা নিয়ে ‘মন্টু পাইলট’ তথা সৌরভ দাস দারুণ উত্তেজিত। একই সঙ্গে আছে ভীষণ ভয়ে। কারন, একদিকে করোনার ভয়, অন্যদিকে সৃজিত মুখার্জি!

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানালেন, মিথিলার অন্ধ ভক্ত তিনি। ভালো অভিনয়শিল্পী সঙ্গে থাকলে কাজটা ভালো হয়, বিশ্বাসী সৌরভ। বলেই ফেললেন, ‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা।

তবে, এখনও আমরা একে অন্যের মুখোমুখি হইনি!’ টেনশন প্রসঙ্গ উঠতেই সৌরভ বললেন, ‘যেহেতু আমরা একে অন্যকে চিনি না তাই আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়।…. একদম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। বন্ধুত্ব হয়ে গেলে নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে।’

জানা গিয়েছে এই সিরিজে শোলাঙ্কি রায়ের জায়গা নিতে চলেছেন সৃজিত ঘরণী। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই সিরিজের শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল গত মাসেই। তবে করোনার জেরে বেশ খানিকটা পিছিয়ে চলতি সপ্তাহে শ্যুটিং শুরু কথা, তবে সদ্যই করোনার কবেল পড়েছেন মিথিলা। তাই শেষ মুহূর্তে শ্যুটিং শিডিউলে ফের বদল হবে কিনা তা নিশ্চিত নয়।

এদিকে, যৌ নপল্লীর মেয়ের চরিত্রে মিথিলাকে কতটা মানাবে সেই নিয়ে সন্দিহান অনেকেই, তবে মন্টু কিন্তু বেশ কনফিডেন্ট। সৌরভ বললেন, “মন্টু পাইলট’র আগে এই সৌরভ দাসও কিন্তু কেবলই কৌতুকাভিনেতা ছিলেন। চিত্রনাট্য অনুযায়ী, মিথিলা যেটা নন সেটাই এই সিরিজ দেখাবে। আর মিথিলার মতো অভিনয়শিল্পী সে সব খুব ভালই ফোটাতে পারবেন।”

মন্টু পাইলটে অনেক সাহসী দৃশ্য ছিল, এবার তার অন্যথা হবে না তেমনটাই স্পষ্ট। কিন্তু সৃজিত ঘরণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া কি বাড়তি চাপ? সৌরভ বললেন, এখনও চিত্রনাট্য পুরোটা হাতে পাননি, তাই কতটা সাহসী দৃশ্য আছে এই মুহূর্তে জানা নেই তার। সৌরভের বিশ্বাস এক টুকরো কাঠের সঙ্গেও অভিনয় করতে পারবেন তিনি। সৌরভের কথায় দুই কো-স্টারকে পরস্পরের প্রতি বিশ্বাস রাখতে হবে, সাহায্য করতে হবে। তবেই প্রাণবন্ত হবে ঘনিষ্ঠ দৃশ্য।

ভয় পাওয়াটা স্বাভাবিক কিছুদিন আগেই মিথিলা করণা পজিটিভ হয়। ভারতের বর্তমান করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ, তাহলে কেন ভয় পাবে না কারণ তার সাথেই তো কাজ করতে হবে সৌরভ কে। তার সাথে আবার পরিচালকের বউ সেখানে রয়েছে আরেক ভয়। অন্তরঙ্গ দৃশ্যও রয়েছে তাও কিনা পরিচালকের বউয়ের সঙ্গে।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *