Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আটক হলেন তৈমূর আলমের নির্বাচনীয় সমন্বয়কারী, জানা গেল কারন

আটক হলেন তৈমূর আলমের নির্বাচনীয় সমন্বয়কারী, জানা গেল কারন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি নেতা ও স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার অনেকটা শেষ সময়ের নির্বাচনী প্রচারনায় মাঠে নেমেছেন। তার সাথে রয়েছেন তার সমর্থকেরা। তিনি সাম্প্রতিক সময়ে অভিযোগ করেছেন, তার সমর্থকরা পুলিশের দ্বারা হয়’রানির শি’কার হচ্ছেন। তৈমুরের প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামাল এই অভিযোগ লিখিতভাবে জানিয়েছেন নির্বাচন কমিশনে। অভিযোগে উল্লেখ করা হয়, আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে তৈমুরের সমর্থক-কর্মীদের পুলিশ তল্লাশি চালাচ্ছে এবং তৈমুরের পক্ষে প্রচারণা না করার জন্য তাদের পরিবারকে হুম’কি দেওয়া হচ্ছে।

এবার নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ পুলিশ। সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের হিরাঝিলস্থ বাসা থেকে তাকে আটক করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে থানায় নিয়ে যায়। মনিরুল ইসলাম রবি স্বতন্ত্র মেয়র প্রার্থী এডভোকেট তৈমূর আলম খন্দকারের সিদ্ধিরগঞ্জের নির্বাচনীয় সমন্বয়কারী।

রবিকে আটক করার বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান দেশের একটি গনমাধ্যমকে নিশ্চিত করে বলেন, মনিরুল ইসলাম রবি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। যাচাই বাচাই করা হচ্ছে। রবির মুক্তি জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখতে তাকে আটক করা হয়েছে। কোনো মামলা না থাকা সত্ত্বেও তাকে আটক করা হয়েছে।

এদিকে নির্বাচনী সমাবেশে অংশ নেওয়ার অভিযোগে ধামগড় ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল হোসেনের এক কর্মীকেও পুলিশ আটক করেছে বলে জানা গেছে। তৈমুর অভিযোগ করেছেন যে আইভি তাকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন, নির্বাচনী আচরণ লঙ্ঘন করেছেন। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে অংশ নেওয়ায় তৈমুর আলম খন্দকারকে দলীয় প্রধানের উপদেষ্টা পরিষদ থেকে অব্যাহতি দেয় বিএনপি। ক্ষমতাসীন আওয়ামী লীগের সাবেক মেয়র আইভীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৈমুর।

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *