Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মা হওয়ার খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি: অন্তঃসত্ত্বা পরীমণি

মা হওয়ার খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি: অন্তঃসত্ত্বা পরীমণি

নতুন বছরের নতুন সুখবর দিয়ে আলোচনার শীর্ষে পরীমনি। মা হতে যাচ্ছেন পরীমনি তবে খবরটা দিলেন এতটাই আবেগের সাথে যেটা বলার বাইরে। উচ্ছ্বাসিত মুখ নিয়ে বাংলা চলচ্চিত্রের এই নায়িকা তার স্বামীকে সঙ্গে নিয়ে জানালেন গণমাধ্যমকে নতুন বছরের এই সুখবর। খবর জানাতে যেয়ে অশ্রুসিক্ত হয়েছেন স্বামী এবং স্ত্রী দুজনেই। তবে এই চোখের পানি আনন্দের, খুশির এবং আবেগের।

নতুন বছরে সুখবর দিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। জানালেন, মা হচ্ছেন তিনি। বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। কিছু দিন আগে তারা বিয়েও করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। মূলত তার ছবি ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই এই তারকারা প্রেমে পড়েন ও বিয়ে করেন।

পরীমনি বলেন, ‘কয়েক দিন ধরেই বুঝতে পারছিলাম। আজ দুপুরে ডাক্তারের কাছে যাই। ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি। ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি।’

পরীমণি জানান, গিয়াসউদ্দিন সেলিমের ছবির সেটে তাদের এই সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘কয়েকদিন আগে পরী-রাজ আমার কাছে এসে মিষ্টি খাইয়ে ঘটনাটি জানায়। তখন আমি তাদের অভিনন্দন জানাই।’’ আজ দুপুরে একটি ছবিটি শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী’।

আলোচনা-সমালোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী প্রায় সময়। তবে তার মাঝেই জমে উঠেছিল ফুলসুটি প্রেম। সম্প্রতি মাদক মামলায় আলোচনার শীর্ষে ছিলেন তিনি কিছুদিন আগে। তবে সব বাধা পেরিয়ে নিজের গতিতে এগিয়ে যাচ্ছিলেন এই অভিনেত্রী। তারি মাঝে সুখের আরেক অনুভূতি। তাইতো সুখবর দেওয়ার সময় চোখের পানি ধরে রাখতে পারলেন না এই দম্পতি।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *