Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিপুণের কাছ থেকে টাকা নিয়ে সবাইকে দিতাম এইটা আমার জন্য কাল হলো : শাকিবের নায়িকা

নিপুণের কাছ থেকে টাকা নিয়ে সবাইকে দিতাম এইটা আমার জন্য কাল হলো : শাকিবের নায়িকা

ঢাকাই সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জেসমিন। যিনি ঢালিউড ‘কিং’ শাকিব খানের বিপরীতে অভিনয় করে কুড়িয়েছেন দারুন জনপ্রিয়তা। ব্যক্তিগত জীবনেও খুবই বন্ধুপ্রিয় ও একজন হৃদয়বান মানুষ তিনি। চলমান সংকটের মধ্যে দিয়েও রীতিমতো শিল্পী সহযোগীতা করে গেছেন গুণী এই অভিনেত্রী। এমনকি কোনো কোনো শিল্পীদের কাছ থেকে টাকা নিয়েও অন্যদের সাহায্য করেছেন।তবে এটাই নাকি গুণী এই অভিনেত্রীর জন্য কাল হয়ে দাড়ালো।

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে ইলিয়াস কাঞ্চনের নির্বাচনে আসা উপলক্ষে রবিবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। প্যানেল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসমিন। কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়ে ঢাকাই চলচ্চিত্রের এই শিল্পী বলেন, আমার অনেক কথা আছে ছোট করে বলবো। পরপর আমি তিনবার শিল্পী সমিতির সদস্য পদে নির্বাচত হয়েছে। শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করেছি। মিশা-জায়েদ ভাইদের সঙ্গে চার বছর ছিলাম। এই করোনার সময় আমি অনেক কাজ করেছি। অনেকের কাছ থেকে টাকা নিয়ে শিল্পীদের দিয়েছি। অভিনেত্রী নিপুণের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে অনেকে মধ্যে বিতরণ করেছি।

কান্নায় ভেঙে পড়লেন শাকিবের নায়িকা জেসমিন

কেন নিপুণের কাছ থেকে টাকা নিয়ে সবাইকে দিতাম এইটা আমার জন্য কাল হয়ে দাঁড়ালো। আমার কমিটি আমাকে চার্জ করতে লাগলো। সেই টাকাগুলো কেন সমিতিতে দেই না। কেন বাইরে বাইরে এককভাবে শিল্পীদের সাহায্য করছি। এটা কি যুক্তি হলো। তারা শুধু প্রচার চায় সবকিছুতে। এটাই মূখ্য উদ্দেশ্য- বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়িকা জেসমিন।

ইলিয়াস কাঞ্চন-নিপুনের এই প্যানেল থেকে নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন, নিরব ও আরো অনেকে। জেসমিন বলেন, ‘আমি তো শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করেছি এই ইন্ডাস্ট্রিতে। আমরা যারা ছোট শিল্পী, দিনে এনে দিনে খাই। করোনার কারণে কাজ না পেয়ে কষ্টে ছিল অনেকেই। তাদের টাকা দিয়ে সাহায্য করেছেন নিপুণ।

ফেসবুক দেখে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়ে এই অভিনয়শিল্পী বলেন, ‘এককভাবে হেল্প করেছেন বলে ওরা নিপুণকে এফডিতে ঢুকতে পর্যন্ত দেয়নি। তিনি বৃষ্টির মধ্যে হাতিরঝিলে দাঁড়িয়ে টাকা বিতরণ করেছেন। কাউকে জানাননি সে কথা। মিডিয়ায় গলাবাজি করেননি। করোনা বীর বলে নিজেকে জাহির করেননি। এটাই হচ্ছে আসল শিল্পীর পরিচয়।’

তিনি বলেন, ‘আমি অসুস্থ হয়ে হাসপালে তিন সপ্তাহ ছিলাম। আমার শিল্পী সমিতির কমিটির কোনো সদস্য দেখতে যায়নি। তাদের কাছে এতো খারাপ হয়ে গিয়েছি যে তারা আমার কোনো খবর রাখেনি। সব হচ্ছে নোংরা মনের রাজনীতি। এই নিপুণের পাশে দাঁড়ান। তার প্যানেলকে ভোট দিন। যারা ফেসবুকে অভিনয় করে বেড়ায় তাদের পাশে থাকবেন না। কি বলবো আসলে, ভেতরের অনেক খবর তো কেউ জানে না।

এদিকে এর আগে শিল্পীদের কাছ থেকে টাকা নিয়েও রশিদ না দেয়ায় মিশা সওদাগর ও জায়েদ খানের খানের বিরুদ্ধে থানায় একটি চিঠি লিপিবদ্ধ করা হয়। যদিও পরবর্তীতে এ অভিযোগ অস্বীকার করেন তারা। চলতি মাসের আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের কার্যক্রম শুরু হবে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *